289152

মাদরাসায় মিললো শিশুর ঝুলন্ত মরদেহ

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রামে একটি মাদরাসার মসজিদ থেকে এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার রাত ১০টার দিকে চট্টগ্রামের ওয়াজেদিয়া এলাকার ওমর ফারুক আল ইসলামীয়া মাদ্রাসা ও এতিমখানায় এ ঘটনা ঘটে। পরে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ। বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার জানান, বুধবার রাতে ওয়াজেদিয়া এলাকার ওমর ফারুক আল ইসলামীয়া মাদরাসা ও এতিমখানার মসজিদ থেকে একটি শিশুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, মো. হাবিবুর রহমান নামের ১১ বছর বয়সী ছেলেটি ওই মাদরাসার হেফজ শ্রেণির শিক্ষার্থী। সে খাগড়াছড়ির দিঘীনালা উপজেলার মধ্য বোয়ালখালী পশ্চিম পাড়ার আনিসুর রহমানের ছেলে। ওসি আতাউর রহমান খন্দকার বলেন, মসজিদের চতুর্থ তলা থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। জানালার গ্রিল থেকে লাশটি ঝুলছিল। পা মাটির সাথে প্রায় লাগানো অবস্থায় ছিল।

ছেলেটির হাঁটুতে পুরানো একটি ক্ষত ছিল জানিয়ে তিনি বলেন, সেখানে পুনরায় আঘাত পাওয়ার লক্ষণ দেখা গেছে। ওই মসজিদের অন্যান্য তলায় হেফজ শাখার ছাত্ররা পড়াশোনা করলেও চতুর্থ তলা বেশিরভাগ সময় খালি থাকত বলে মাদরাসার শিক্ষার্থীরা জানায়।

ad

পাঠকের মতামত