289190

নুসরাতের পর সোনাগাজীতে এবার যুবককে পুড়িয়ে হত্যার চেষ্টা!

ফেনীর সোনাগাজীতে দুর্বৃত্তদের দেয়া আগুনে দগ্ধ মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির (১৮) মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এঘটনার রেশ না কাটতেই এবার আগুনে পুড়িয়ে হাত পা বেঁধে আবু সালেহ মীম (২২) নামে এক যুবককে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।বুধবার সন্ধ্যা ৭টার দিকে সোনাগাজী পৌরসভার চর গণেশ এলাকায় এ ঘটনা ঘটে।পারিবারিক সূত্রে জানায়, আবু সালেহ মীম ঢাকার পলিটেকনিক্যালে ইলেক্ট্রিক্যাল বিভাগে শেষ বর্ষের শিক্ষার্থী। গত ৭ এপ্রিল তিনি বাড়ি আসেন।

বুধবার সন্ধ্যায় চিৎকার শুনে বাড়ির লোকজন ছুটে এসে আবু সালেহকে হাত-পা বাঁধা অবস্থায় উঠানে পড়ে থাকতে দেখে। এ সময় তার শরীরের পোশাক কেরোসিন তেলে ভেজা দেখতে পান স্বজনরা। একপর্যায়ে বাড়ির লোকজন তাকে সজ্ঞাহীন অবস্থায় ফেনী জেলা সদর হাসপাতালে নিয়ে যান। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল (চমেক) কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

আবু সালেহের বোন বলেন, দুর্বৃত্তরা কেরোসিন ঢেলে আগুন দিতে চেষ্টা করেছিলো, কিন্তু লোকজন এসে পড়ায় তারা আর আগুন দিতে পারেনি।ফেনী জেলা সদর হাসপাতালের চিকিৎসক ডা. মোহাম্মদ ওবায়েদুল্লাহ্ বলেন, ছেলেটির অবস্থা খারাপ। এজন্য তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে স্থানান্তর করেছি।

ad

পাঠকের মতামত