289115

দ্রুতগতির মোটরসাইকেলে গেল দুই বন্ধুর প্রাণ

জেলা প্রতিনিধিঃ মাদারীপুর-শরীয়তপুর সড়কের ওপর দাঁড়িয়ে থাকা পণ্যবাহী একটি ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কায় দুই বন্ধু নিহত হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে মাদারীপুর সদর উপজেলার মঠেরবাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- শরীয়তপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের তুলাসার গ্রামের মো. ইউনুস মোল্লার ছেলে তালহা তানজিম দিগন্ত মোল্লা (১৭) ও উত্তর বালুচরা গ্রামের খোকন সরদারের ছেলে সুমন সরদার জুম্মান (১৭)। দুজনই পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষা দিয়েছে।

বৃহস্পতিবার সকালে নিহতদের মরদেহ শরীয়তপুরের গ্রামের বাড়িতে আনা হয়। তাদের এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুই পরিবারের চলছে শোকের মাতম। পালং মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, রাতে শরীয়তপুর থেকে মোটরসাইকেলযোগে ওই দুই কিশোর মাদারীপুর শহরের দিকে আসছিল। তখন মঠেরবাজার এলাকায় মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক মহাসড়কে দাঁড়িয়ে থাকা রড বোঝাই একটি ট্রাকের পেছনে ধাক্কা লাগলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে দিগন্ত ও জুম্মান গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত দিগন্ত ও জুম্মানের বন্ধু সজিব ও প্রান্ত জানায়, দিগন্ত দ্রুতগতিতে মোটরসাইকেল চালাতো। এজন্য মাঝে মাঝে বাড়িতে বিচার আসতো। গতকালও দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। মাদারীপুর সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মুরাদ হোসেন বলেন, একটি মোটরসাইকেল গিয়ে সড়কের ওপর দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে ধাক্কা মারে। এ সময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী মাথায় গুরুতর আঘাত পান। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

ad

পাঠকের মতামত