289231

টমটমের ধাক্কায় পঙ্গু হলেন শিক্ষক

পটুয়াখালী প্রতিনিধিঃ রড বোঝাই টমটমের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক শিক্ষকের পা বিচ্ছিন্ন হয়ে গেছে। বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী শহরের সার্কিট হাউসের উত্তর পাশে এ ঘটনা ঘটে। দুর্ঘটনার শিকার সাইফুজ্জামান (৩৮) বড়বিঘাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মরত। তিনি সদর উপজেলার বড়বিঘাই এলাকার বাসিন্দা ফজলুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে জেলগেট থেকে মোটরসাইকেলযোগে শিক্ষক সাইফুজ্জামান শহরের সদর রোডের দিকে আসছিলেন। পথে গ্রন্থাগারের সামনে রড বোঝাই একটি টমটম তাকে সামনে থেকে ধাক্কা দিয়ে প্রায় ২০ গজ টেনে নিয়ে যায়। টমটমে ব্রেক না থাকায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে রডের সঙ্গে শিক্ষক সাইফুজ্জামানের ডান পা থেকে যায়।

এ বিষয়ে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের ডা. মো. গোলাম কিবরিয়া জানান, এখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেছি। তিনি আরো জানান, রোগীর যে অবস্থা তাতে পা জোড়া লাগানো সম্ভব না। তারপরেও বিশেষজ্ঞ সার্জন বিষয়টি ভালো বলতে পারবেন।

বিষয়টি নিশ্চিত করে পটুয়াখালী সদর থানার ওসি স্তাফিজুর রহমান জানান, তাৎক্ষণিকভাবে আহত শিক্ষককে হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেছি। উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশালে পাঠানোরও ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ad

পাঠকের মতামত