288849

‘ফ্যানের সঙ্গে ঝুলছিল’ সিলেট গ্যাস ফিল্ডের এমডির লাশ

নিজ বাসভবন থেকে সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী মো. লুৎফর রহমানের লাশ উদ্ধার করেছে পুলিশ। ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় আজ বুধবার দুপুরে জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকায় এমডির বাসভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. শাহ আলম জানান, সকালে অফিসে আসতে দেরি হওয়ায় সহকর্মীরা লুৎফর রহমানকে ফোন করছিলেন। কিন্তু কোনো সাড়া না পেয়ে গ্যাস ফিল্ডস অফিসের ভেতরে তার বাসভবনে যায় কর্মীরা। তারা জানালা দিয়ে ফ্যানের সঙ্গে লুৎফর রহমানের লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়। বাসার দরজা তখন ভেতর থেকে বন্ধ ছিল।তিনি জানান, ওই বাসায় লুৎফর একাই থাকতেন। এক ছেলে ও এক মেয়েকে নিয়ে তার স্ত্রী ঢাকায় থাকেন।

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ময়নুল জাকির জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। প্রাথমিকভাবে এটা আত্মহত্যার ঘটনা মনে হলেও ঠিক কীভাবে লুৎফরের মৃত্যু হয়েছে, তা পুলিশ খতিয়ে দেখছে বলেও জানান ওসি।মো. লুৎফর রহমান ২০১৮ সালের ৮ এপ্রিল সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগ দেন। তার বাড়ি ময়মনসিংহ জেলায়।

ad

পাঠকের মতামত