288768

ফাতেমাকে তার প্রাপ্য ছাড়াও অগ্রিম টাকা দিচ্ছে বিএনপি

খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা বেগমের পরিবারকে তার প্রাপ্য ছাড়াও অগ্রিম টাকা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে বিএনপি। বুধবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে একথা জানান দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, গত কয়েকদিন আগে এই আওয়ামী মিডিয়াগুলোতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গৃহকর্মী ফাতেমা বেগমকে নাকি বেতন দেয়া হচ্ছে না বলে মিথ্যা রিপোর্ট করেছে। আমরা খোঁজখবর নিয়ে জেনেছি, ফাতেমা বেগমের বাবাকে প্রাণনাশের হুমকি দিয়ে, ভয়ভীতি দেখিয়ে ম্যানেজ করে এই সংবাদ প্রচার করা হয়েছে। ফাতেমার পরিবারকে তার প্রাপ্য ছাড়াও অগ্রিম টাকা দেওয়া হয়েছে। আর ফাতেমা আদালতের নির্দেশনায় খালেদা জিয়ার সঙ্গে আছে। বেগম জিয়া নিজের হাঁটা-চলাতে অসুবিধা হয়। তার একজন সাহায্যকারী দরকার হয়। সেই বিবেচনায় ফাতেমা তার সঙ্গে আছেন। এটাও এখন হিংসুক সরকারের সহ্য হচ্ছে না।

সৎ সাহস থাকলে তারেক রহমান দেশে ফিরতেন- তথ্যমন্ত্রীর এই বক্তব্যের সমালোচনা করে রিজভী লেন, আপনাদের সাহস নেই বলেই বেগম খালেদা জিয়াকে মুক্তি দিচ্ছেন না, কারণ বেগম জিয়ার বিপুল জনপ্রিয়তাকে আপনারা ভয় পাচ্ছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিদেশে থাকলেও দেশের গণতন্ত্র মুক্তি আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন। তিনি সুস্থ হলেই দেশে ফিরে আসবেন।

ad

পাঠকের মতামত