288045

সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিসে থাকা দালালকে দৌড়ে ধরল দুদক (ভিডিও)

সাতক্ষীরায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়েছে দুদক।আজ সোমবার দুপুরে খুলনার দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারি পরিচালক তরুন কান্তি ঘোষের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।এসময় পুলিশের সহযোগিতায় শহিদুল আলম নামের এক চিহিৃত দালালকে ধাওয়া দিয়ে আটক করা হয়।পরে শহিদুল আলমকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দু’হাজার টাকা জরিমানা করে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

খুলনার দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারি পরিচালক তরুন কান্তি ঘোষ বলেন, সাতক্ষীরা আঞ্চলিক পাসপোর্ট অফিসে দালালদের মাধ্যমে বাড়তি দু’হাজার টাকা ছাড়া পাসপোর্ট করতে পারেননা সাধারণ জনগণ এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। ঘটনাস্থলে পৌছে দালালদের দৌরাত্ম্যের সত্যতা পাওয়া যায়।

এসময় শহিদুল আলম নামের এক চিহিৃত দালালকে আটক করা হয় তবে দুদকের উপস্থিতি বুঝতে পেরে অন্য দালালরা পালিয়ে যায়। পরে তাকে নির্বাহী ম্যাজিস্ট্রেট আকরামুল ইসলামের নেতৃত্বে গঠিত ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে দু’হাজার টাকা জরিমানা করা হয়। তিনি বলেন, এতে দালালদের দৌরাত্ম্য না কমলে কঠোর শাস্তি দেয়া হবে। এবং এমন অভিযান অব্যাহত থাকবে।

ad

পাঠকের মতামত