287863

জনপ্রিয় অ্যাপস ‘টিকটক’ বিরোধে স্কুলছাত্রকে হত্যা

মোবাইল ফোনের জনপ্রিয় অ্যাপস ‘টিকটক’-এ ভিডিও আপলোড নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় বড় ভাইরা অষ্টম শ্রেণির ছাত্র আরাফাত হোসেন শুভকে হত্যা করেছে। এ ঘটনায় আটক তিন কিশোর পুলিশকে গতকাল এ তথ্য দিয়েছে। পুলিশ তাদের দেওয়া তথ্য খতিয়ে দেখছে। ফেনী মডেল থানার পরিদর্শক আবুল কালাম আজাদ এ কথা জানিয়েছেন। নিহত আরাফাত হোসেন শুভ ফেনী শহরতলির কাশিমপুর গ্রামের কাতার প্রবাসী ইমাম হোসেনের ছেলে এবং স্থানীয় মাদার কেয়ার ইন্টারন্যাশনাল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। গত ৩১ মার্চ বাড়ি থেকে বাইসাইকেল নিয়ে ঘুরতে বের হয় সে। এর পর থেকে নিখোঁজ ছিল। অনেক খোঁজাখুঁজির পর স্বজনরা পুলশিকে বিষয়টি অবগত করেন।

ঘটনার পর থেকে এলাকা ত্যাগ করা কয়েকজনকে সন্দেহ করে তাদের মধ্য থেকে শুভর এক সহপাঠীসহ তিন কিশোরকে আটক করে পুলিশ। পরে তাদের দেওয়া তথ্যে গত শনিবার গভীর রাতে তেমুহনি বাজারের মাথিয়ারার একটি দোকান থেকে শুভর সাইকেল উদ্ধার করা হয়। গতকাল ভোরে ওই দোকানের পেছনের একটি পরিত্যক্ত বাড়ির ঝোঁপ থেকে তার গলাকাটা গলিত লাশ উদ্ধার করা হয়।

ফেনী জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) আবু তাহের জানান, নিহতের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন ছিল। নিহতের চাচা জাহাঙ্গীর আলম জানান, শুভদের সঙ্গে এলাকার কারও বিরোধ নেই। তবে আমরা শুনেছি, বড় ভাই না ডাকায় এলাকার কিছু ছেলে তাকে হত্যা করেছে। স্থানীয় পাঁছগাছয়িা ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মানিক জানান, ঘটনার সঙ্গে যারাই জড়িত হোক, তাদের বিচারের আওতায় আনতে হবে। ফেনী মডেল থানার পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, ময়নাতদন্তের জন্য শুভর মরদেহ ফেনী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শুভকে হত্যার ব্যাপারে আটক তিন কিশোর যে তথ্য দিয়েছে, পুলিশ তা যাচাই করে দেখছে। উৎস: দৈনিক আমাদের সময়।

ad

পাঠকের মতামত