287718

ঝালকাঠিতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হস্তান্তরের আগেই ফাটল!

ঝালকাঠির রাজাপুরে নব নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সভবন হস্তান্তরের আগেই তার বিভিন্ন স্থানে ফাটলসহ পলেস্তার খুলে পড়ে যাওয়ায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। রবিবার দুপুরে (৭ এপ্রিল) নবনির্মিত তিনতলা ভবনটি ঝালকাঠি জেলা প্রশাসক মো. হামিদুল হক ঠিকাদারের কাছ থেকে হস্তান্তরের জন্য আসেন। এ সময় স্থানীয় মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার শাহ-আলম নান্নুসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা ভবন নির্মানের বিভিন্ন বিষয় নিয়ে জেলা প্রশাসকের কাছে অভিযোগ তুলে ধরেন।

জেলা প্রশাসক ভবনটি পরিদর্শন করেন এবং ভবনটি মুক্তিযোদ্ধা সংসদের কাছে হস্তান্তর না করে ১০ কর্ম দিবসের মধ্যে ঠিকাদার রাজাপুর সদর ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন মৃধা মজিবরকে ভবনের সম্পূর্ণ ত্রুটি মুক্ত করতে নির্দেশ প্রদান করেন। এ সময় জেলা প্রশাসকের সঙ্গে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, রাজাপুর থানা অফিসার ইনচার্জ মো. জাহিদ হোসেনসহ স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের জেলা ও উপজেলা কর্মকর্তারা।

উল্লেখ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৩ কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে তিনতলা বিশিষ্ট কমপ্লেক্স ভবনটি নির্মাণ করা হয়। এ কাজের উদ্বোধন করেন স্থানীয় সাংসদ বজলুল হক হারুন।

ad

পাঠকের মতামত