287609

চিত্রনায়ক অনন্ত জলিলের ৫৭ লাখ টাকা নিয়ে উধাও, মামলা

বিনোদন প্রতিবেদকঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিল। রাজধানীর অদূরে সাভারের হেমায়েতপুরে এই সফল ব্যবসায়ীর এ জে আই গ্রুপ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। প্রতিষ্ঠানের ৫৭ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছেন অ্যাকাউন্টের কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়িচালক মোহাম্মদ শহীদ বিশ্বাস। আজ রোববার বিকেলে সাভার মডেল থানায় এই দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন অনন্ত জলিলের প্রতিষ্ঠানের প্রশাসন বিভাগের কর্মকর্তা জাহিদুল হাসান মীর। সঙ্গে ছিলেন প্রশাসনিক কর্মকর্তা আসাদুল ইসলামও। এ জে আই গ্রুপের পক্ষ হয়ে মামলাটি দায়ের করেন তারা।

মামলার অভিযোগে বলা হয়, আজ বেলা আনুমানিক ১২টার দিকে প্রতিষ্ঠানের পরিচালক জাহানারা বেগমের কাছ থেকে কোম্পানির গ্যাস বিল পরিশোধ করার জন্য নগদ ৫৭ লাখ টাকা ব্যাংকে জমা দেওয়ার উদ্দেশে বের হন অ্যাকাউন্টের কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়িচালক শহীদ বিশ্বাস। কিন্তু বেলা ২টার দিকে ওই দুই কর্মকর্তা সাভার থানা রোড়ের সামনে গাড়িটি ফেলে পালিয়ে যান। ওই দুই কর্মকর্তার সঙ্গে বারবার যোগাযোগ করার চেষ্টা করে ব্যর্থ হন তারা। এ ঘটনায় মালিক পক্ষের হয়ে সাভার মডেল থানায় প্রতারণা ও টাকা আত্মসাতের মামলা দায়ের করা হয়। মামলা নাম্বার- ৩৪, তারিখ- ৭/০৪/২০১৯।

অনন্তর প্রতিষ্ঠানের প্রশাসন বিভাগের কর্মকর্তা জাহিদুল হাসান মীর বলেন, ‘আমি এখন সাভার থানায় আছি। অ্যাকাউন্ট কর্মকর্তা জহিরুল ইসলামকে ডিবি আটক করেছে। কিন্তু ড্রাইভারের খোঁজ এখনও পাওয়া যায়নি।’ এ বিষয়ে অনন্ত জলিল ফেসবুকে ঘোষণা দেন, ‘অলরেডি থানায় মামলা করা হয়েছে। যে এই প্রতারককে ধরিয়ে দিতে পারবে, আমি নিজ হাতে তাকে পুরস্কৃত করব ইনশাল্লাহ।’

ad

পাঠকের মতামত