287049

‘আলহামদুলিল্লাহ আমার ছোট বোন বিন্দুকে জীবিত অবস্থায় পাওয়া গেছে’

নিউজ ডেস্ক।। নিখোঁজ ইডেন কলেজের ছাত্রী নাফিসা নেওয়াজ বিন্দুকে উদ্ধার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, বিন্দু মায়ের সাথে রাগ করে বান্ধবীর বাসায় ছিল। পরে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসা থেকে তাকে শুক্রবার ভোরে উদ্ধার করা হয়। ওই ছাত্রীটি সুস্থ ও স্বাভাবিক রয়েছে। এর আগে ঢাকা থেকে গাজীপুরে খালার বাসায় যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়ে সেখানে পৌঁছান ওই ছাত্রী। পরে খালার বাসায় না গিয়ে সেখান থেকে মোবাইল ফোন হারিয়ে ঢাকার মোহাম্মদপুরে তার বান্ধবীর বাসায় গিয়ে ওঠেন ওই ছাত্রী। সেখান থেকে আমরা তাকে উদ্ধার করে বাসায় পৌঁছে দিয়েছি।

এদিকে বিন্দুর ভাই আদ দ্বীন সজীব ফেসবুক পোস্টের মাধ্যম জানান, ‘আলহামদুলিল্লাহ আমার ছোট বোন বিন্দুকে জীবিত অবস্থায় পাওয়া গেছে।’ জানা গেছে, বিন্দু উত্তরায় খালার বাসায় যাওয়ার জন্য তার বাসা থেকে বের হয়েছিলেন। বিমানবন্দর স্টেশনে নামার কথা ছিল। কিন্তু সে নামতে পারেনি। আর ইডেন কলেজ স্টুডেন্ট কমিউনিটির ফেসবুকে পেজে জানানো হয়েছিল, বিন্দু কমলাপুর ষ্টেশন থেকে রাজশাহীগামী সিল্ক সিটিতে দুপুর ২টা ২০ মিনিটে ওঠেন উত্তরা ষ্টেশন নামার জন্য। কিন্তু দূর্ভাগ্যবশত উত্তরা ষ্টেশন নামতে পারেননি। বিকাল ৪টা ৩ মিনিট এসে মাকে ফোন করে বলেন, মা আমি উত্তরা ষ্টেশন মিস করে ফেলছি। এখন ট্রেন কোথায় আছে জায়গাটা চিনতে পারছি না। পরের ষ্টেশন এলে নেমে বাস ধরে যাবো’ এ কথা বলার মধ্যেই ফোনটা কেটে গেল। আর এটাই ছিলো শেষ ফোন। এর পর থেকে ফোন বন্ধ।’

বিন্দু নিখোঁজের পর থেকে এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় শুরু হয়। অনেকেই মন্তব্য করেন ওই ছাত্রী হয়তো তার বয়ফ্রেন্ডের সঙ্গে পালিয়ে গিয়েছে। যদিও পরে জানা যায় ওই ছাত্রী তার মায়ের সঙ্গে রাগ করে বান্ধবীর বাসায় চলে গেছে। পরে তাকে উদ্ধার করে পুলিশ।

ad

পাঠকের মতামত