286793

চেয়ারম্যানকে গ্রেপ্তার করতে গিয়ে মার খেল পুলিশ

ময়মনসিংহ প্রতিনিধিঃ চাঁদাবাজিসহ চারটি মামলার আসামি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান ইরাদ সিদ্দিকী ইরাদকে গ্রেপ্তার করতে গিয়ে উল্টো হামলার শিকার হয়েছে পুলিশ। পরে ওই চেয়ারম্যানকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার চেয়ারম্যান ইরাদকে গ্রেপ্তার করতে গেলে সহযোগীদের নিয়ে ইরাদ সিদ্দিকী এ হামলা চালিয়েছেন বলে জানায় পুলিশ।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম তালুকদার জানান, চেয়ারম্যান ইরাদ সিদ্দিকীর বিরুদ্ধে চাঁদাবাজিসহ চারটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা ছিল। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করতে যায় পুলিশ। এ সময় হালুয়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শ্যামল চন্দ্র সরকার, উপপরিদর্শক (এসআই) শামসুর রহমান ও কনস্টেবল বেলাল হোসেনের ওপর সহযোগীদের নিয়ে হামলা চালান ইরাদ সিদ্দিকী। এ সময় পুলিশের সঙ্গে থাকা সিএনজি ভাঙচুর ও সিএনজির চালক হাফিজুরকেও মারধর করা হয়।

পরে আহত ওই তিন পুলিশ সদস্য প্রাথমিক চিকিৎসা নেন। আহত অবস্থায় সিএনজিচালক হাফিজুরকে হালুয়াঘাট উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ওসি জাহাঙ্গীর আলম তালুকদার অতিরিক্ত পুলিশ নিয়ে বৃহস্পতিবার রাত ১১টার দিকে চেয়ারম্যান ইরাদ সিদ্দিকীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যান। তাঁর বিরুদ্ধে পুলিশের ওপর হামলা চালানো ও ভাঙচুরের ঘটনায় মামলার হয়েছে বলেও জানান ওসি জাহাঙ্গীর।

ad

পাঠকের মতামত