286567

দারুণ বোলিংয়ে দিল্লিকে ১২৯ রানেই আটকে দিল হায়দরাবাদ

স্পোর্টস ডেস্কঃ টস জিতে দিল্লি ক্যাপিটালসকে ব্যাটিংয়ে পাঠায় সানরাইজার্স হায়দরাবাদ। বোলাররা সেই সুযোগ ভালোভাবেই কাজে লাগিয়েছেন। নবী-রশিদ-ভুবনেশ্বরদের সামনে দিল্লির ব্যাটসম্যানরা মোটেই সুবিধা করে উঠতে পারেননি। নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটে ১২৯ রানে থেমেছে তাদের ইনিংস। শুরু থেকেই খুব একটা স্বস্তিতে ছিল না দিল্লি ক্যাপিটালস। নিয়মিত বিরতিতে তারা উইকেট হারিয়েছে। ১১ বলে ১১ রান করে ভুবনেশ্বর কুমারের বলে বোল্ড হন আগের ম্যাচে এক রানের জন্য সেঞ্চুরি না পাওয়া ওপেনার পৃথ্বি শ।

সুবিধা করতে পারেননি আরেক ওপেনার শেখর ধাওয়ানও। ১৪ বলে ১২ রান করে মোহাম্মদ নবীর শিকার হন তিনি। এরপর মারকুটে রিশাভ পান্তকেও ৫ রানে ফেরান আফগান অফস্পিনার। সমান ৫ রান করে সাজঘরের পথ ধরেন রাহুল তেয়াতিয়া আর কলিন ইনগ্রাম। হাল ধরে দলকে এগিয়ে নিতে চেয়েছিলেন শ্রেয়াস আয়ার। ৪১ বলে ৩ বাউন্ডারি আর ১ ছক্কায় ৪৩ করে রশিদ খানের বলে তিনিও বোল্ড হয়ে গেলে দিল্লির শেষ আশাটাও শেষ হয়ে যায়।

এরপর কলিন ইনগ্রাম ১৫ বলে ১৭ আর অক্ষর প্যাটেলের ১৩ বলে হার না মানা ২৩ রানে (১টি চার, ২টি ছক্কা) ভর করে ১২৯ রান পর্যন্ত যেতে পেরেছে দিল্লি ক্যাপিটালস। হায়দরাবাদের পক্ষে ২টি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ নবী আর সিদ্ধার্থ কাউল।

ad

পাঠকের মতামত