286481

ছাত্রীকে অজ্ঞান করে ধর্ষণ করলেন মাদ্রাসা শিক্ষক

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীর আন্ধারীঝাড় নীলমাহমুদের কুটি হালিমাতুজ ছাদিয়া (রাঃ) আনহু বালিকা মাদ্রাসার পরিচালক (শিক্ষক) রাকিবুল ইসলাম রাকিবের(২৬) বিরুদ্ধে এক ছাত্রীকে অজ্ঞান করে ধর্ঘণের অভিযোগ উঠেছে।এ ঘটনায় বুধবার থানায় লিখিত অভিযোগ দায়ের ও ওই ছাত্রীকে ভূরুঙ্গামারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।অভিযুক্ত রাকিবুল ইসলাম উপজেলার আন্ধারীঝাড় ইউনিয়নের নীলমাহমুদেরকুটি গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তিনি আরও একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন বলে এলাকাবাসী জানিয়েছে।

স্থানীয়রা জানায়, গত শুক্রবার রাতে ওই মাদ্রাসার কিতাব বিভাগের এক ছাত্রীকে মাটি কাটার কাজে ডেকে নিয়ে জোরপূর্বক পাশবিক নির্যাতন চালানো হয়। পরদিন সকালে ওই ছাত্রীর জ্ঞান ফিরলে সে সহপাঠীদের রাতের ঘটনা জানায়। পরে সহপাঠীরা বিকেলে তার অভিভাবকদের ঘটনাটি জানায়। ঘটনা জেনে ওই ছাত্রীর বাবা ঢাকা থেকে বাড়িতে এসে স্থানীয় গন্যমান্যদের কাছে ঘটনার বিচার চান। বিষয়টি টের পেয়ে অভিযুক্ত শিক্ষক পালিয়ে যান। পরে বিচার না পেয়ে ও মেয়েটি অসুস্থ হয়ে পড়লে বুধবার তাকে ভূরুঙ্গামারী হাসপাতালে ভর্তি এবং থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

হাপাতালের দায়িত্বরত চিকিৎসক ডাঃ শাহাদুজ্জামান জানান, প্রাথমিক পরীক্ষায় মেয়েটিকে নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে।ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, অভিযোগ পেয়েছি, এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ad

পাঠকের মতামত