285940

মুশফিকরা কী খান খেলতে নামার আগে? (ভিডিও)

স্পোর্টস ডেস্ক।।  সম্প্রতি ১ মিনিটের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে বিশ্বের চার ক্রিকেটারকে দৈনন্দিন রুটিন নিয়ে কথা বলতে দেখা গেছে। তারা হলেন- বাংলাদেশের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম, অস্ট্রেলিয়ার ময়সেস হেনরিকস, নিউজিল্যান্ডের কলিন মুনরো ও ওয়েস্ট ইন্ডিজের ডোয়াইন ব্রাভো। সবাই জানিয়েছেন খেলতে নামার আগে কী খেতে পছন্দ করেন তারা।

মুশফিক বলেন, খেলতে নামার আগে হাতের কাছে যা পাই তাই খাই। তবে সবচেয়ে বেশি পছন্দ মাছ। আর সেই ম্যাচে ভালো খেললে পরের গুলোতেও তাই খাওয়ার চেষ্টা করি। ময়সেস খেলতে নামার আগে খেতে ভালোবাসেন ডিম পোস। ওয়ানডে ম্যাচে মাঠে নামার আগে মুনরোর পছন্দ শর্করাজাতীয় খাবার। তবে টি-টোয়েন্টি ম্যাচের আগে পাস্তা খেতে ভালোবাসেন তিনি। আর ক্যারিবীয় ব্যাটসম্যান ব্রাভোর পছন্দ ব্যানানা স্মুথিস ও পিনাট বার।

সম্প্রতি ডিল্যাক্স স্পোর্টস কোম্পানি (ডিএসসি) প্রিপেয়ার টু বি ফিয়ারলেস- শিরোনামে বিশ্বব্যাপী একটি ক্যাম্পেইন চালু করেছে। এরই অংশ হিসেবে ভিডিওটি ধারণ করা হয়েছে। এর আগে আরেকটি ভিডিও প্রকাশ করে ব্যাট ও বিভিন্ন ক্রীড়াসামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠানটি। তাতে জানতে চাওয়া হয়েছিল, সপ্তাহে কত ঘণ্টা অনুশীলন করেন তারা। মুশফিক বলেন, এটি সাধারণত সিরিজের ওপর নির্ভর করে। তবে এমনিতে সপ্তাহে আমি ১৫-২০ ঘণ্টা অনুশীলন করি।

পেজটির কাভার ফটোতেও স্থান পেয়েছেন এ চার ক্রিকেটার। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসর ঘিরে এ ক্যাম্পেইন চালু করেছে ডিএসসি। চলমান আইপিএল ফাইনালের পর এ ক্যাম্পেইনের বিজয়ী প্রতিযোগীরা পাবেন কোম্পানির পক্ষ থেকে আকর্ষণীয় ব্র্যান্ড পণ্যদ্রব্য।

What is your healthy diet routine to stay fit?

#FearlessIPL2019 – DSC REBELS shares what they eat before a match.What is your healthy diet routine to stay fit?#ContestAlert Here is the 2nd contest video. Do your best to win the best!For T&C – bit.ly/FearlessIPL2019Contest#DSC #DSCREBEL #BeFearless #giveaway #IPL2019

Posted by DSC-Cricket on Sunday, 31 March 2019

ad

পাঠকের মতামত