285987

অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষন শেষে হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায় ধর্ষক

নিউজ ডেস্ক।। পিরোজপুরে দুই বখাটে দ্বারা এক স্কুলছাত্রী (১৪) ধর্ষণের শিকার হয়েছে। নির্যাতিতা কদমতলা জর্জ হাইস্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী। মঙ্গলবার রাতে সদর উপজেলার কদমতলা ইউনিয়নের খানাখুনিয়ারী গ্রামে এ ঘটনা ঘটে। থানা পুলিশ রাতেই ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৌসুমী সুলতানা প্রাথমিকভাবে ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছেন।

ধর্ষিতার দাদী জানান, মঙ্গলবার সন্ধ্যা রাতে ঘরে কেউ না থাকায় একই এলাকার আউয়াল মোল্লার ছেলে আইভান মোল্লা ও মিন্টু মোল্লার ছেলে মারুফ মোল্লা স্কুলছাত্রীর মুখ কাপড় দিয়ে বেঁেধ বাড়ির পিছনে নিয়ে ধর্ষণ করে এবং হাত-পা বেঁধে রেখে পালিয়ে যায়। কিছু সময় পরে মেয়ের মা ও তার ছোট ভাই ঘরে এসে মেয়েকে দেখতে না পেয়ে বাড়ির পিছনে বাগানে হাত-পা বাঁধা অবস্থায় অচেতন অবস্থায় খুঁজে পায়। পরে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।

এ বিষয়ে পিরোজপুর পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন জানান, এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  ধর্ষণের খবর পেয়ে সংরক্ষিত মহিলা আসনের এমপি শেখ এ্যানী রহমান হাসপাতালে যান এবং স্কুলছাত্রীর চিকিৎসার খোঁজ-খবর নেন।

ad

পাঠকের মতামত