281762

সাকিবের জন্মদিনের উপহার কেড়ে নিলো কেকেআর

স্পোর্টস ডেস্ক: সাকিব আল হাসানের ৩২তম জন্মদিন। তাই আগে-ভাগেই ফেসবুক এবং টুইটারে পোস্ট করে সানরাইজার্স হায়দরাবাদ তাকে জানিয়েছিল জন্মদিনের শুভেচ্ছা। একই সঙ্গে প্রতিশ্রুতি ব্যক্ত করেছিল, জন্মদিনে সাকিববে জয় উপহার দেয়ার।কিন্তু কলকাতার ইডেন গার্ডেন্সে ১৮২ রানের বিশাল লক্ষ্য ছুড়ে দিয়েও স্বাগতিক কলকাতা নাইট রাইডার্সকে হারাতে পারলো না সানরাইজার্স হায়দরাবাদ।

উল্টো সাকিব আল হাসানকেই ছক্কা মেরে জয়টা কেড়ে নিলেন নাইট ব্যাটসম্যান শুভমান গিল। ৬ উইকেটে জয় পেলো কেকেআর। যদিও এই জয়ের পেছনে তাণ্ডব চালিয়েছিলেন আন্দ্রে রাসেল। ১৯ বলে ৪৯ রানে অপরাজিত থাকেন তিনি।শেষ ওভারে প্রয়োজন ছিল ১৩ রানের। এমন কঠিন পরিস্থিতিতে সাকিবের হাতেই বল তুলে দেন সানরাইজার্স অধিনায়ক ভুবনেশ্বর কুমার। প্রথম বলটিই তিনি করলেন ওয়াইড। পরের বলে আন্দ্রে রাসেলকে দিলেন ১ রান। স্ট্রাইকে আসেন শুভমান গিল। ওভারের দ্বিতীয় বলেই ছক্কা হাঁকিয়ে দিলেন গিল।

পরের বলে কোনো রান দিলেন না। কিন্তু ওভারের চতুর্থ বলটি আবারও শূন্যে ভাসিয়ে দিলেন শুভমান। একেবারে সাইটস্ক্রিনের সামনে গিয়ে আছড়ে পড়লো সেই বল। ২ বল হাতে রেখেই ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়লো কেকেআর। জন্মদিনে পরাজয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হলো সাকিব এবং তার সতীর্থদের।

ad

পাঠকের মতামত