281434

আবেদনময়ী পরীমনি এবার সমুদ্র পাড়ে ঘোড়ার পিঠে, দেখুন ছবিতে

বিনোদন ডেস্ক।।  ঢালিউডের হালের সবচেয়ে লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি। কাজের বাহিরে নিজেকে সময় দিতেই বেশি পছন্দ করেন। নামের সঙ্গে মিলে একাকার হয়ে ঘুরে দেখতে চান বিশ্ব পরিমণ্ডল। এবার চৈত্রের উত্তাপে সৈকতে উত্তাপ ছড়ানো ছবি শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। সেখানে দেখা যাচ্ছে ঘোড়া দৌড়াচ্ছেন এই নায়িকা।

শনিবার দুপুরে সৈকতে ঘোড়ার দৌড়ানোর বেশ কিছু ছবি শেয়ার করেছেন পরী। যা দেখে পরীর ভক্তরা রীতিমতো নড়েচড়ে বসেছেন।

জানা গেছে, সম্প্রতি ইন্দোনেশিয়ার বালি দ্বীপে স্বামী তামিম হাসানকে নিয়ে অবকাশ যাপন করতে গিয়েছিলেন। সেখানে তিনি ঘোড়ার পিঠে চড়ে সৈকতে ঘুরে বেড়িয়েছেন। যে ছবিগুলো ফ্রেমবন্দি করেছেন তামিম হাসান।

পরীমনিকে বর্তমানে চলচ্চিত্রে কম দেখা যাচ্ছে। বর্তমানে এ নায়িকা নিজেকে নিয়েই ব্যস্ত রয়েছেন। সবশেষ রবীন্দ্রনাথ ঠাকুরের উপন্যাস ‘শেষের কবিতা’ অবলম্বনে নির্মিত শর্টফিল্মে লাবণ্য চরিত্রে অভিনয় করেন। এরপর ফেয়ার অ্যান্ড লাভলী ক্রিমের বিজ্ঞাপনে দেখা গেছে। এছাড়াও মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় আরো একটি বিজ্ঞাপনে কাজ করেছেন পরী।

পরীর সবশেষ মুক্তিপ্রাপ্ত ছবি শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ । এতে তার বিপরীতে অভিনয় করেন কায়েস আরজু। ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় এই ছবিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা, ডনসহ আরো অনেকে। ছবি : সংগৃহীত (পরীমনির ফেসবুক থেকে)

ad

পাঠকের মতামত