281131

‘কলঙ্ক’র দ্বিতীয় গান ফার্স্ট ক্লাস (ভিডিও)

বিনোদন ডেস্ক : মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’ সিনেমার দ্বিতীয় গান ‘ফার্স্ট ক্লাস’। বরুণ গানটির জন্য অরিজিৎ সিং গাওয়া এই গানটি মুক্তি পেয়েছে জি মিউজিক কোম্পানীর ইউটিউব চ্যানেলে।গানটির মাঝামাঝি সময়ে কিয়ারা আদবানীর একটি বিশেষ উপস্থিতি রয়েছে। তাকে বরুণ ধাওয়ানের সঙ্গে বেশ খানিকক্ষণ পা মেলাতে দেখা যায়। গানটিতে আলিয়া তথা রূপ এবং আদিত্য রায় কাপুর তথা দেব চৌধুরীর বিয়ের অনুষ্ঠানের কয়েক ঝলক দেখা যায়। সেখানও রূপের চোখে দেখা যায় প্রতিবাদের তীব্র আগুন। এর আগে গত সপ্তাহেই মুক্তি পেয়েছিল ‘ঘর মোরে পরদেশিয়া’ গানটি। গানের একেবারে শেষের দিকে গিয়ে এক ঝলক মাধুরী দীক্ষিতকে দেখা গিয়েছে।

গানটির জন্য অরিজিৎ সিংকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘‘মাস, ফার্স্ট ক্লাস। যারা এই গানটির পিছনে ছিলেন তাদের সকলকে অনেক ধন্যবাদ। আমার খুব ভালো লাগছে যে ‘পালট’ এর পরে ফের অরিজিৎ আমার জন্য একটা ‘মাস নম্বার’ গাইল।” গানের শুরুতে বরুণ ধাওয়ান কে বেশ ভালো রকম নাচের তালে দেখা গিয়েছে। গোটাটা দেখে বিষয়টি কে ফার্স্ট ক্লাস বলা ছাড়া আর কোনও উপায় নেই।

প্রসঙ্গত, ‘কলঙ্ক’ সিনেমায় আরও দু’টি চরিত্র রয়েছেন সোনাক্ষি সিনহা ও সঞ্জয় দত্ত। অভিষেক বর্মন পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত সিনেমাটি ১৯৪৫ সালের প্রেক্ষাপটে তৈরি। ১৯ এপ্রিল মুক্তি পাবে কলঙ্ক।

ad

পাঠকের মতামত