279040

সৌম্য সরকার সতীর্থদের রক্ষা করতেই এগিয়ে গিয়েছিলেন

স্পোর্টস ডেস্ক।। মসজিদে আল নুরে হামলা শুরু হওয়ার কিছুক্ষণ পরই টিম বাসে করে সেখান যান বাংলাদেশ দল। সেখানেই তাদের নামাজ আদায়ের কথা ছিল। কিন্তু বিধি বাম, মসজিদ থেকে সামান্য দূরত্বে রাখা বাস থেকে নেমেই ক্রিকেটাররা গুলির আওয়াজ শুনতে পান। মুহূর্তেই সবাই কিংকর্তব্যবিমূঢ হয়ে পড়েন। এমন অভূতপূর্ব পরিস্থিতিতে সবাই ভীত সন্ত্রস্র হয়ে যান।

ঠিক সেই মুহূর্তে বাসের ভিতরে বসা ছিলেন বাংলাদেশ দলের আরেক সদস্য সৌম্য সরকার। সতীর্থদের বিপদ দেখে কোনো বিলম্ব না করে সাথে সাথেই বাস থেকে বেরিয়ে পড়েন এই হার্ডহিটার। চলে যান তামিম, রিয়াদ, মুশফিকদের কাছে। তাদের নিয়ে অক্ষত অবস্থায় পুনরায় বাসে ওঠেন। এরপর গুলাগুলি শেষ হলে হেগলি পার্কের ভিতর দিয়ে সবাইকে নিয়ে হেগলি ওভালের উদ্দেশ্যে হাটা শুরু করেন।

মূলত সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমদের সাথে হেগলি পার্কের ভিতর দিয়ে সৌম্য’র হেটে যাওয়ার এ ছবি ভাইরাল হয়। সবাই জানতে চায় সৌম্য’র তো সেখানে থাকার কথা ছিল না। সে কিভাবে ওখানে আসলো।

অবশেষে জানা যায়, দলের ভাইদের বিপদের হাত থেকে রক্ষা করতে সৌম্য বাস থেকে নেমে এবং পরবর্তীতে সবার সাথে পার্কের পথে হেঁটে ড্রেসিং রুম পর্যন্ত যান। আর এভাবে তিনি সাহসিকতার নজির স্থাপন করেন।

ad

পাঠকের মতামত