277550

কুয়ালালামপুরে বাংলাদেশিসহ ১২৩ প্রবাসী শ্রমিক আটক

ডেস্ক রিপোর্ট।। মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে পুলিশের অভিযানে ১২৩ জন প্রবাসী আটক হয়েছেন যাদের ৬৮ জনই বাংলাদেশি বলে খবর পাওয়া গেছে। মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে পুলিশের অভিযানে ১২৩ জন প্রবাসী আটক হয়েছেন যাদের ৬৮ জনই বাংলাদেশি বলে খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার মালয়েশিয়ার অভিবাসন বিভাগের বরাত দিয়ে দেশটির ইংরেজি দৈনিক স্টার এর এক প্রতিবেদনে বলা হয় আটকদের মধ্যে বাংলাদেশিদের বাইরে ৩৬ জন ইন্দোনেশিয়ার, নয়জন নেপাল, সাতজন মিয়ানমার এবং ভারত, পাকিস্তান ও ইয়েমেনের একজন করে নাগরিক রয়েছেন। খবরে আরও বলা হয় পরিচয়পত্র না থাকা, অবৈধভাবে প্রবেশ ও ভিসার মেয়াদ শেষ হওয়ার পরও অবস্থানের কারণে তাদের আটক করা হয়েছে।

এদিকে, ইন্দোনেশিয়ার সুমাত্রা দ্বীপের মেদান শহর থেকে ১৯২ জন বাংলাদেশিকে উদ্ধার করেছে দেশটির পুলিশ। কর্তৃপক্ষের উদ্ধৃতি দিয়ে বার্তা সংস্থার খবরে বলা হয়েছে উদ্ধার হওয়া ব্যক্তিরা গত কয়েকমাস ধরে মালয়েশিয়া যাওয়ার জন্য সেখানে অপেক্ষা করছিলেন। অভিবাসন বিভাগের কর্মকর্তারা তাদের জিজ্ঞাসাবাদ করছে বলে উল্লেখ করে এতে বলা হয়েছে এরপরই তাদের ফেরত পাঠানোর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

ad

পাঠকের মতামত