275337

রাশি ফল: সোমবার দিনটি যেমন কাটবে আপনার

আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি মীন। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও চন্দ্র। ১১ তারিখে জম্ম হবার কারনে আপনার ওপর চন্দ্রর প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যা: ২,১১,২০,২৯। আপনার শুভ বর্ণ: হলুদ ও সাদা। শুভ গ্রহ ও বার: সোম ও বৃহস্পতি। শুভ রত্ন: পিত পোখরাজ ও মুক্তা। আজকের দিনে জন্মগ্রহণকারী বিখ্যাত ব্যক্তিরা হলেন: অভিনেতা বাপ্পারাজ, করুনাময় গোস্বামী, ফতেহলোহানী, লরেন্স ওয়েক প্রমূখ। আজকের দিনের শুভ রং: আজ আপনার জন্য সাদা ও বাসন্তির মিশেল আপনার জন্য শুভ হবে। জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের দিনের শুভ সময়: সকাল: ১১:০৫- ১:২৬, বিকাল: ৩:৪৮-৫:২২ ও রাত: ৭:০০ থেকে ৯:২৫ পর্যন্ত। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। ৫মী তিথি রাত: ২:০৬ পর্যন্ত, পরে ৬ষ্ঠী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): আজ মেষ রাশির জাতক জাতিকার শারীরিক অবস্থার উন্নতি হবে। আপনার ক্ষমতা ও প্রতিপত্তি বৃদ্ধির যোগ। সামাজিক ও রাজণৈতিক ভাবে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। বিবাহিতদের সাংসারিক বিষয়ে অগ্রগতি নিশ্চিত। দাম্পত্য সুখ শান্তি ফিরে পাবেন। ব্যবসায়ীরা দিনের শেষে লাভের আশা করতে পারেন।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): বৃষ রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কিছু আয় হলেও দিনটি ব্যয় বহুল থাকবে। সড়ক পথে যাত্রাকালে ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কোনো বিষয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। ব্যবসায়ীক প্রয়োজনে দূরের যাত্রা হতে পারে। আইনগত জটিলতা থেকে মুক্ত নাও হতে পারেন। আয়কর ও ট্যাক্স সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করা যায়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): মিথুন রাশির জাতক জাতিকার বন্ধু ভাগ্য বলবান থাকবে। বন্ধুদের কাছ থেকে কোনো সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীরা ভালো আয় করার সুযোগ পেয়ে যাবেন। বড় ভাই এর কেনো পরামর্শে আয় বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের বাড়তি আয়ের সুযোগ চলে আসবে। কর্মস্থলে কোনো সহকর্মীর সাহায্য পেতে পারেন।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): কর্কট রাশির জাতক জাতিকার দিনটি কর্ম ব্যস্ততার। সৃজনশীল পেশাজীবীরা আজ ব্যস্ত থাকবেন। চাকরীজীবীদের কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল। কোনো সাঙ্গঠনিক কাজে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। সরকারী চাকরীতে পদোন্নতি হবে। চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহর জাতক জাতিকাদের ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। আধ্যাত্মীক ও অতিন্দ্রীয় কাজে সাফল্য পেতে পারেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ বলবান। বৈদেশীক ব্যবসা বাণিজ্যে ভালো কোনো সংবাদ আশা করা যায়। পিতার সাহায্য পেতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষায় ব্যস্ত থাকতে পারেন।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে না। ঋণ সংক্রান্ত বা মামলা সংক্রান্ত জটিলতা দেখা দেবে। আজ রাস্তাঘাটে সতর্ক হতে হবে। ঝুঁকি নিয়ে যাত্রা করা ঠিক হবে না। ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা রিকুইজিসনের যন্ত্রনা ভোগ করতে পারেন। ট্রাভেল এজেন্টদের আয় রোজগার বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২১ অক্টোবর): তুলা রাশির জাতক জাতিকার ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। জীবন সাথীর সাহায্য পেয়ে যাবেন । অংশিদারী কাজে কোনো বন্ধুর সাহায্য আশা করা যায়। ঠিকাদারী ও সাপ্লাই এর ব্যবসায় সু খবর আসতে পারে। যৌথ মূলধণী ব্যবসায়ীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরীজীবীদের কর্মস্থলের বাধা বিপত্তি দূর হবার সম্ভাবনা।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর- ২০ নভেম্বর): বৃশ্চিক রাশির জাতক জাতিকার আজ কোনো ব্যবসায়ীক শত্রুতার অবশান হতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সাথে হৃদ্যতা বৃদ্ধি পাবে। কোনো কাজের লোকের সাহায্য পেতে পারেন। অনৈতিক সম্পর্কের দুষ্ট মায়াজাল থেকে বেড় হয়ে আসা সম্ভব। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পেতে যাচ্ছেন।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্সের জন্য শুভ। আজ প্রেমিকার সাথে কোনো রেস্টুরেন্টে দেখা হতে পারে। সন্তানের সাথে বেড়াতে যেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। শিল্পীরা কোনো বিনোদন মূলক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। সিনেমা থিয়েটার দেখার যোগ প্রবল।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী): মকর রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বৈদেশীক যোগাযোগে সফল হবেন। ব্যক্তিগত কোনো কাজে দূরের যাত্রা হবে। সংবাদপত্র ও গনমাধ্যমে আপনার জন্য কোনো ভালো সংবাদ প্রকাশ পাবে। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায় আয়ের যোগ প্রবল। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায়ীদের দিনের শেষে আশানুরুপ আয়ের যোগ রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ফেব্রুয়ারী): কুম্ভ রাশির রাশির জাতক জাতিকাদের দিনটি প্রত্যাশা পূরণের। আবাসন সংক্রান্ত বিষয়ে আলোচনায় অগ্রগতি হতে পারে। গৃহস্থালী দ্রব্যাদি ক্রয়ের যোগ প্রবল। বাড়ীতে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। কর্মস্থলে আপনার কোনো স্বপ্ন পূরণের যোগ। রাজনৈতিক ও সাঙ্গঠনিক বিষয়ে প্রত্যাশা পূরণের সম্ভাবনা।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভাশুভ মিশ্র যাবে। বকেয়া বিল আদায় করতে পারেন। আজ সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। আর্থিক দিক বলবান থাকবে। বন্ধুর কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন। বাড়ীতে আত্মীয় কুটম্বর আগমন হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। সকালের দিকে কিছুটা অস্থিরতায় ভুগতে পারেন।

ad

পাঠকের মতামত