271810

ওবায়দুল কাদেরকে দেখে গেলেন দেবী শেঠি

হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে দেখে গেলেন ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি। আজ সোমবার দুপুর ১২টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।বিমানবন্দর থেকে দুপুর দেড়টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে আসেন দেবী শেঠি। কাদেরকে দেখে দুপুর সোয়া ২টার দিকে হাসপাতাল ত্যাগ করেন এই চিকিৎসক।

চার্টার্ড বিমানে তিনি বাংলাদেশে এসেছিলেন। পরে ওই বিমানেই ভারতে ফিরে যাওয়ার কথা রয়েছে তার।এর আগে দুপুরে এক সংবাদ ব্রিফিংয়ে মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া জানান, ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক দেবী শেঠির পরামর্শে যতদ্রুত সম্ভব ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুর নেওয়া হবে। তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হবে বলেও জানান তিনি।

পরে গুরুতর অসুস্থ ওবায়দুল কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার জন্য শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অ্যাম্বুলেন্সে করে নেওয়া হয়। আর অল্প কিছুক্ষণের মধ্যেই তাকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হবে।এর আগে দুপুর সোয়া ৩টার দিকে বিএসএমএমইউ থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরের দিকে যাত্রা করে অ্যাম্বুলেন্সসহ চিকিৎসকদের গাড়িবহর।

ad

পাঠকের মতামত