267208

পর্ন অভিনয়ে এসেছি সম্মান বাড়াতে: মিয়া খলিফা

আত্ম-সম্মান বোধের ঘাটতি কমাতেই পর্ন দুনিয়াতে নাম লিখিয়েছিলেন মিয়া খলিফা। সম্প্রতি ইউটিউবে জনপ্রিয় পডকাস্ট ‘ফরওয়ার্ড’ এর উপস্থাপক ল্যান্স আর্মস্ট্রংকে এসব কথা জানিয়েছেন লেবানিজ বংশোদ্ভূত এই মার্কিন পর্নস্টার।মাত্র ২১ বছর বয়সে পর্নদুনিয়ায় পা রাখেন মিয়া। পড়া লেখা করেছেন যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয়ে। শিক্ষা জীবনে স্নাতক পাশ এই তারকা একটা সময় নিজেকে গুটিয়ে রাখতেন ক্যাম্পাসে, বইয়ের পাতায়। হঠাৎ তার মনে হয় আত্ম-সম্মান বোধের ঘাটতি রয়েছে। আত্মবিশ্বাস খুঁজে পেতে চলে আসেন এ জগতে।

‘ফরওয়ার্ড’ নামের অনুষ্ঠানটি উপস্থাপক ল্যান্স আর্মস্ট্রংকে মিয়া জানান, তার ওজন ছিল অনেক। কমাতে ব্যায়াম শুরু করেন। ৫০ পাউন্ড ওজন কমিয়েও নিজের শরীর নিয়ে খুশি হতে পারেননি তিনি। পরে অস্ত্রপচার করে স্তনের আকার বড় করেন। দেখতে মানানসই হলে মনের খুঁতখুতি যাচ্ছিল না মিয়া খলিফার।তিনি জানালেন, একদিন এক মার্কিন পরিচালক তাকে পর্ন সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন। না বুঝেই রাজি হয়ে গিয়েছিলেন তিনি। ভেবেছিলেন এতে বাড়বে আত্ম-সম্মান বোধ, আত্ম-বিশ্বাসও। চুক্তি মোতাবেক বড় অংকের টাকাও পকেটে পুরতে পারবেন।

মিয়া বলেন, প্রথমদিন পর্ন অভিনয় করার পর একই সঙ্গে লজ্জা ও অপরাধবোধ কাজ করছিলো। একই সঙ্গে মনে হচ্ছিলো আমি যা করেছি, ঠিক করেছি। তখন আমি আসলে ২১ বছর বয়সী একটা গাধা ছিলাম।প্রথম দিন অভিনয়ের পর খুব বেশি বিচলিত হইনি। ভেবেছিলাম কোম্পানির বাইরে কেউ সিনেমাগুলো খুঁজে পাবে না। কিন্তু পরে হঠাৎ চারদিক থেকে ব্যাপক সাড়া পেয়ে ভড়কে যাই। যোগ করেন মার্কিন এই পর্ন তারকা। সাথে এও বলেন, সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার কোনো অ্যাকাউন্টই ছিল না। তাই ভাবতাম ভিডিওগুলো শুধু আমি ও কোম্পানির কাছেই সংরক্ষিত থাকবে।

ad

পাঠকের মতামত