239907

হিরো আলমের সম্পত্তি-আয়ের পরিমাণ কত?

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া ৪ (নন্দীগ্রাম-কাহালু) আসন থেকে ভোটে দাঁড়িয়েছেন হিরো আলম। তাঁর প্রার্থীপদ নিয়ে বেশ অনিশ্চিয়তার পর শেষমেশ ভোটের ময়দান দাপটে লড়াই করতে প্রস্তুত সোশ্যাল মিডিয়া সেনসেশন হিরো আলম।আপাতত নির্বাচনে লডা়ইয়ের জন্য প্রয়োজনীয় অর্থ সংগ্রহে ব্যস্ত তিনি। তবে তার আগে দেখে নেওয়া যাক নির্বাচনী হলফনামায় নিজের সম্পত্তি নিয়ে কোন কোন তথ্য জানিয়েছেন এই সোশ্যাল মিডিয়া স্টার।হলফনামায় কী জানিয়েছেন হিরো আলম? নির্বাচনী হলফনামায় হিরো আলম জানিয়েছেন, তিনি ‘স্বশিক্ষিত’। ‘হিরো আলম জাতীয় পার্টি’-র পক্ষ থেকে তিনি বাংলাদেশ সাধারণ নির্বাচনে অংশ নিতে চান। পেশা হিসাবে নিজেকে অভিনেতা বলে জানিয়েছেন তিনি।

উপার্জন কত? হলফনামায় হিরো আলম জানিয়েছেন, অভিনয় ও কৃষিকাজ করে তাঁর সংসার চলে। সেখান থেকে মোট আয় বার্ষিক ২ লাখ ৫৮ হাজার টাকা। অস্থাবর সম্পত্তির মধ্যে তাঁর কোনও নগদ টাকা নেই। ব্যাঙ্কে আছে ১ হাজার টাকা। সম্পত্তি হিসাবে কী কী রয়েছে? হিরো আলম জানিয়েছেন সম্পত্তি হিসাবে তাঁর কাছে রয়েছে ৮৭ হাজার টাকার একটি মোটরসাইকেল, অন্যদিকে ফ্রিজ, মোবাইল, টিভি, ফ্যান মিলিয়ে একলাখ টাকার সম্পত্তি রয়েছে। বাকি দেড় লাখ টাকার আসবাব রয়েছে। স্ত্রী নামে রয়েছে ২০ হাজার টাকার সোনার গয়না। স্থাবর সম্পত্তির মধ্যে রয়েছে ২ লাখ ১০ হাজার টাকার সম্পত্তি।

কীভাবে লড়বেন নির্বাচনী লড়াই? নির্বাচনে লড়াইয়ের জন্য প্রয়োজনীয় অর্থ সংগ্রহ নিয়ে আপাতত বেশ চিন্তায় হিরো আলম। তবে তাঁর দাবি, আপাতত শ্বশুর, ভগ্নিপতিসহ বিভিন্ন আত্মীয়দের কাছ থেকে অর্থ সাহায্য নিয়ে নির্বাচনী আঙিনায় এগিয়ে যাবেন হিরো আলম।উল্লেখ্য, হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির ‘লাঙ্গল’ প্রতীকের মনোনয়ন চেয়ে ব্যর্থ হন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত হিরো আলম । এরপর স্বতন্ত্র প্রার্থী হিসেবে গত ২৮ নভেম্বর নন্দীগ্রাম উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মোছা. শারমিন আখতারের কাছে বগুড়া-৪ আসনে মনোনয়নপত্র দাখিল করেন।বগুড়া সদরের এরুলিয়া গ্রামের বাসিন্দা হিরো আলম শৈশবে চানাচুর বিক্রি করতেন। পরে তিনি সিডি বিক্রি এবং ডিশ সংযোগের ব্যবসা দেন। নিজেই মিউজিক ভিডিও তৈরি করে ডিশ লাইনে সম্প্রচার শুরু করেন। এভাবে হিরো আলমের তৈরি মিউজিক ভিডিও এবং ইউটিউব সিনেমা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে আলোচনায় আসেন। ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেন। বলিউড পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান।

ad

পাঠকের মতামত