238947

গাড়িতে ধাক্কা লাগায় সোনারগাাঁও পৌর মেয়রের কাণ্ড (ভিডিও)

ডেস্ক রিপোর্ট।। গাড়িতে ধাক্কা লাগায় নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌর মেয়র সাদেকুর রহমান নসিমনের এক কিশোর চালককে প্রকাশ্যে লোহার ছড়ি দিয়ে পিটিয়েছেন। এ সময় চালকের সহকারি এক শিশু বার বার ক্ষমা চেয়ে আহাজারি করে মেয়রের দুই পা জড়িয়ে ধরেন। এতে তিনি আরো ক্ষিপ্ত হয়ে লোহার ছড়ি দিয়ে পিটিয়ে শিশুটির মাথা ফাটিয়ে দেন। পরে আরো কয়েকদফা নির্মমভাবে মারধর করা হয়। গতকাল শনিবার (১৫ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ওই ভিডিও ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়।

এলাকাবাসী জানান, নিজ গাড়িতে চড়ে যাচ্ছিলেন মেয়র সাদেকুর রহমান। এ সময় সোনারগাঁও জাদুঘরের সামনে বিপরীত দিক থেকে আসা বাঁশ বোঝাই নসিমন গাড়ির সঙ্গে তার গাড়ির ধাক্কা লাগে এবং মেয়র সাদেকুর রহমানের গাড়ির এক পাশের রঙ উঠে যায় ও দাগ পড়ে যায়। এতে ক্ষিপ্ত হয়ে মেয়র গাড়ি থেকে নেমে নিজের হাতে থাকা লোহার ছড়ি দিয়ে ওই কিশোরকে মারতে শুরু করেন।

এ সময় ওই কিশোর অপরাধ শিকার করে মেয়রের পায়ে ধরে ক্ষমা চেয়েও রক্ষা পায়নি। পরবর্তীতে মেয়রের সমর্থকরাও ওই কিশোরকে মারধর করে গাড়িসহ আটক করে রাখেন। এ দৃশ্য ধারণ করা বর্বর নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ বিষয়ে মো. সাদেকুর রহমান বলেন, আমি আমার গাড়িটার খুব যত্ন করে রাখি। কিন্তু ওই ছেলে দ্রুতগতিতে এসে বাঁশ বোঝাই নসিমন লাগিয়ে আমার গাড়িটি দুমড়ে মুচড়ে ফেলে। তাই ক্ষোভে হাতের লাঠি দিয়ে কয়েকটি আঘাত করি। পরে স্থানীয়রা ওই ছেলেকে গাড়িসহ আটক করে রাখে। তিনি আরো বলেন, রাগে ওই ছেলেকে মারধর করেছি। কিন্তু সেটা আমি ভুল করেছি। তাই পরে ক্ষমা চেয়ে ওই ছেলেকে ছেড়ে দেই। উৎস: বিডি-জার্নাল।

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি ও সোনারগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানের কান্ড দেখেন !

Posted by প্রিয় জন্মভূমি on Saturday, 15 December 2018

ad

পাঠকের মতামত