235315

জামায়াত আমীর গ্রেফতার নাশকতার অভিযোগে

নিউজ ডেস্ক।। পরিকল্পিত নাশকতা ও পুলিশের ওপর হামলার অভিযোগে কক্সবাজারের মহেশখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জহির উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১১ টায় মহেশখালী থানা পুলিশ সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। মোঃ জহির উদ্দিন জামায়াতে ইসলামী দলের মহেশখালী উপজেলা শাখার আমীর বলে জানিয়েছেন মহেশখালী থানার অফিসার ইন-চার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর।

তিনি জানান, মঙ্গলবার রাতে মহেশখালী পৌর সদর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জহির গত ২৫ অক্টোবরে করা এক মামলার এজারভুক্ত ৮ নম্বর আসামি বলে জানান ওসি প্রভাষ চন্দ্র। এজাহার সূত্রের বরাত দিয়ে তিনি বলেন, গত ২৫ অক্টোবর বিএনপি সভানেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে এক দল লোক এলাকায় বিক্ষোভ ও নাশকতার পরিকল্পনা করেছিলেন। এসময় পুলিশ অভিযানে গেলে পুলিশের কাজে বাধা দেওয়াসহ পুলিশের উপর হামলা চালানোর মতো ঘটনা ঘটায় বিক্ষোভকারীরা।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। সে মামলাতেই জহির উদ্দিনকে রাতে গ্রেফতার করে পুলিশ। এছাড়া তার বিরুদ্ধে অন্য কোন মামলা আছে কিনা তা খতিয়ে দেখছেন বলে জানিয়েছেন মহেশখালী থানা পুলিশ। উৎস: যুগান্তর

ad

পাঠকের মতামত