235179

ফের জন-মিথিলার প্রেমের গুঞ্জন!

‘ইনদালো’ ব্যান্ডের বর্তমান ভোকাল ও অভিনেতা জন কবির ও জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের প্রাক্তন স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলার প্রেমের গুঞ্জণ বেশ অনেক আগে থেকেই। এবার আবারো তারা আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।গতকাল সোমবার জন তার ফেসবুক আইডিতে মিথিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে জন শুধুই লিখেছেন একটি শব্দ- ‘কনটেন্ট’। পাশে একটি হাসির ইমো। তাদের ঘনিষ্ট ছবিটি মূহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। এরই মধ্যে ১৯০০০ লাইক পড়েছে ছবিটিতে। তিন হাজারেরও বেশি শেয়ার হয়েছে।
দেখা যাচ্ছে নানা কমেন্টও। জনপ্রিয় সংগীত পরিচালক ফুয়াদ মুক্তাদির মজা করে কমেন্টে লিখেছেন ‘ভাবি’। তার প্রতি উত্তরে জন রিপ্লাই দিয়ে লিখেছেন আমারও ভাবি। আবার জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজিব লিখেছেন, হাহা ভাইরাল কনটেন্ট।

এদিকে মিথিলার উপস্থাপনায় জন কবির ও তুহিনের আমার আমি অনুষ্ঠানটি শিগগিরই প্রচার হবে।উল্লেখ্য, ২০১৭ সালের ২০শে জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে আসন্ন বিবাহবিচ্ছেদের ঘোষনা দেন। তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। ওই একই অনুষ্ঠানে জানের সঙ্গেও পরিচয় হয় মিথিলার।

ad

পাঠকের মতামত