221079

ব্রাজিলে গিয়ে একি গোল করলেন নেইমার (ভিডিও)!

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের মঞ্চ হোক কিংবা ক্লাব, এমনকি পাড়া-মহল্লার ফুটবলেও নিজের স্কিল এবং ট্যাকটিক্সের প্রয়োগ ঘটান ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার জুনিয়র। রাশিয়া বিশ্বকাপের মিশন তাদের শেষ হয়ে যায় কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে। এরপর দেশে ফিরে অখণ্ড অবসর নেইমারের। নিজের ক্লাব পিএসজির প্রাক মৌসুম প্রস্তুতি শুরু হলেও নেইমার এখনও যোগ দেননি।

ছুটিয়ে তিনি সময় কাটাচ্ছেন ব্রাজিলে, নিজের শহর সাও পাওলোতে। তবে, সেখানে তিনি আয়োজন করেছেন মজার এক ফুটবল টুর্নামেন্টের। সান্তোসে আয়োজন করা এই টুর্নামেন্টের নামই নেইমার জুনিয়র ফাইভ। শনিবার নকআউট পদ্ধতিতে আয়োজন করা এই টুর্নামেন্টটাই নাকি পৃথিবীতে সবচেয়ে বড় ফাইভ-এ সাইড টুর্নামেন্ট। অন্তত অংশগ্রহণকারী দলের সংখ্যার দিক থেকে।

যেখানে খেলেছেন নেইমার নিজেও। তবে টুর্নামেন্ট শেষে সান্তোসেই নিজের বন্ধুদের সঙ্গে ফাইভ-এ সাইড ম্যাচে মেতে ওঠেন নেইমার। সেখানেই তিনি এমন এক গোল করলেন, যা দেখে সবাই অবাক! নেইমার এমনও গোল করতে পারেন!

যদিও ব্যক্তিগত নান্দনিকতায় ব্রাজিলের সবার চেয়ে এগিয়ে রয়েছেন নেইমার। সেটা যে কোনো পর্যায়েই হোক না কেন। তার নতুন একটি প্রদর্শনী ঘটালেন তিনি নিজের এলাকা সান্তোসে। ইনস্টাগ্রমে পোস্ট করা ছোট্ট এক ভিডিও ক্লিপেই দেখা যাচ্ছিল নেইমারের সেই গোল করার অসাধারণ দৃশ্য।

সেই ভিডিওতে দেখা যাচ্ছিল, শার্টহীন নেইমার হলুদ শার্ট পরিহীত কয়েকজন ডিফেন্ডারকে কাটিয়ে বলের নিয়ন্ত্রণ নিলেন। এরপরই দুজনকে অসাধারণ ড্রিবলিংয়ে বল কাটিয়ে নিয়ে গেলেন গোলমুখে এবং দারুণ এক ফ্লিকে জড়িয়ে দিলেন ছোট্ট জালে। নেইমার সমর্থকদের জন্য নিশ্চিত- এই গোল দেখা ছিল অনেকটাই ভাগ্যের ব্যাপার।

ad

পাঠকের মতামত