220841

আজকের ম্যাচে জিতবে কে, জানাল ‘শাহীন’! (ভিডিও)

রাশিয়া বিশ্বকাপের সেমিফাইনাল খেলা শুরু হয়েছে। বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে আজ বুধবার (১১ জুলাই) রাতে ইংল্যান্ডের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া।

বাংলাদেশ সময় বুধবার (১১ জুলাই) দিবাগত রাত ১২টায় মস্কো স্টেডিয়ামে সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের ও ক্রোয়েশিয়ার মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এই ম্যাচ শুরু আগেই ফুটবলপ্রেমীদের ‘টেনশন’ কমাতে এগিয়ে এসেছেন শাহীন নামের একটি জ্যোতিষী উট।

এদিকে ফুটবল বিশেষজ্ঞরা বলছেন, তীব্র প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ হবে ম্যাচটি। তবে ফুটবল নিয়ে ভবিষদ্বাণী করা শাহীন নামের জ্যোতিষী উট বলছে, ম্যাচটি জিতবে ক্রোয়েশিয়া।

এদিন, উটের সামনে দুটি পতাকা রাখা হয়। এরপর সেখান থেকে ক্রোয়েশিয়ার পতাকাটি বেছে নেন জ্যোতিষী উট শাহীন।

এর আগে, রাশিয়া বিশ্বকাপের সেমিফাইনালের প্রথম ম্যাচ মঙ্গলবার (১০ জুলাই) দিবাগত রাতে অনুষ্ঠিত হয়। ওই ম্যাচেও ভবিষ্যদ্বাণী করেছিল জ্যোতিষী উট শাহীন। সবাই বেলজিয়ামকে ফেভারিট ভাবলেও উটের ভবিষ্যদ্বাণী ছিল, ম্যাচটি জিতবে ফ্রান্স। ঠিক তার করা ভবিষ্যদ্বাণী অক্ষরে অক্ষরে মিলে যায়।

এখন দেখা যাক, সেমিফাইনালে দ্বিতীয় ম্যাচে জ্যোতিষী উট শাহীনের করা ভবিষ্যদ্বাণী কতুটুক সত্য হয়! আজও তার ভবিষ্যদ্বাণী সত্য হয় কিনা।

প্রঙ্গত, ভবিষ্যদ্বাণী করা এই উটের খোঁজ পায় ‘গালফ নিউজ’। তারা নিয়মিত ভিডিও আকারে প্রকাশ করেছে এই উটের ভবিষ্যদ্বাণী। এবারের বিশ্বকাপ এ পর্যন্ত প্রায় ৩৫টির মতো ম্যাচের ভবিষ্যদ্বাণী করেছে এই উটটি, যার মধ্যে ২৪টির মতো সত্য প্রমাণিত হয়েছে।

ad

পাঠকের মতামত