213770

লন্ডনের রাস্তায় হঠাৎ দেখা শাকিব- শ্রাবন্তীর

লন্ডনের ব্যস্ত শহরের রাস্তায় হঠাৎ দেখা শাকিব- শ্রাবন্তীর। তাদের সাথে ছিলেন রজতাভ দত্ত। শাকিব-শ্রাবন্তীর দুইজনেই বেশ হাসিখুশি। শাকিব যেন কিছু বলছে শ্রাবন্তীকে। তবে এসব কিছু দেখা যাবে শাকিব-শ্রাবন্তী জুটির নতুন ছবি ‘ভাইজান এলো রে’তে। কলকাতার অংশের শুটিং শেষে ‘ভাইজান এলো রে’র পুরোটিম এখন লন্ডনের বিভিন্ন লোকেশনে ব্যস্ত সময় কাটাচ্ছেন।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শুটিং এর বেশ কিছু ছবি প্রকাশ পেয়েছে। যেখানে দেখা গিয়েছে বেশ ঠাণ্ডা পরিবেশে বেশ কষ্ট করেই শুটিং চলছে ছবিটির।

লন্ডনের কাজের অভিজ্ঞতা নিয়ে শাকিব খান বলেন, এই ছবির পুরো টিম নিখুঁত পরিকল্পনা করে কাজ করে। তাই কষ্ট কম হচ্ছে। শুটিং স্পট থেকে শুরু করে সবকিছুই নিজেদের নিয়ন্ত্রনে। বলতে গেলে একেবারে গোছানো।

তামিল ছবির রিমেক-এর আলোকে এই ছবিটি প্রযোজনা করছে কোলকাতার এসকে মুভিজ। শাকিব-শ্রাবন্তী ছাড়াও ছবিতে আরো অভিনয় করেছেন দীপা খন্দকার, ‌মনিরা মিঠু, শাহেদ আলী, কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি। ছবিতে শাকিব দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। আর শাকিবের বিপরীতে থাকবেন দুই নায়িকা। তারা হলেন শ্রাবন্তী ও পায়েল সরকার।

গত ২১ ফেব্রুয়ারি কোলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির ঘরোয়া মহরত অনুষ্ঠিত হয়েছে। আগামী ঈদকে টার্গেট করেই নির্মিত হচ্ছে ‘ভাইজান এলো রে’।

ad

পাঠকের মতামত