213821

‘মনপুরা’ অভিনেতার স্বপ্নজাল নিয়ে ফেসবুক স্ট্যাটাস





নিউজ ডেস্ক।। গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘মনপুরা’ ছবিতে অভিনয় করে তুমুল প্রশংসা কুড়িয়েছেন চঞ্চল চৌধুরী। সেই ছবিটি মুক্তি পায় ৯ বছর আগে। এখনও মানুষের হৃদয়ে জায়গা দখল করে আছেন চঞ্চল।
এদিকে প্রথম সিনেমা নির্মাণের পর দীর্ঘ বিরতি নিয়ে সেলিম এবার নির্মাণ করলেন স্বপ্নজাল। নতুন জুটি হয়েছেন সময়ের জনপ্রিয় নায়িকা পরীমনি ও ইয়াশ রোহান। শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে ছবিটি। এর আগে গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হয় প্রিমিয়ার।

মুক্তির প্রথম দিনে ছবিটিকে ঘিরে দর্শকের কাছ থেকে পাওয়া যাচ্ছে ইতিবাচক সাড়া। কেউ কেউ মনে করছেন প্রথম ছবি ‘মনপুরা’র মতোই দ্বিতীয় ছবি ‘স্বপ্নজাল’র মাধ্যমে দর্শকের মাঝে সাড়া জাগাবেন নির্মাতা সেলিম।
এদিকে সেলিম পরিচালিত ‘স্বপ্নজাল’র জন্য শুভকামনা জানিয়েছেন ‘মনপুরা’ ছবির অভিনেতা চঞ্চল চৌধুরী। ‘মনপুরা’ অভিনেতা নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে লিখেন, গিয়াসউদ্দিন সেলিম আমার প্রিয় একজন মানুষ, প্রিয় একজন নির্মাতা। অনেক কাজের অভিজ্ঞতা তার সঙ্গে।’

তিনি আরও বলেন, ‘মনপুরা থেকে স্বপ্নজাল। বেশী বললে কম বলা হয়ে যাবে। কিছু না বলি। আজ স্বপ্নজাল এর শুভমুক্তি। ‘মনপুরা’র মতো স্বপ্নজালও সবার হৃদয় ছুঁয়ে যাক। বাংলা সিনেমার জয় হোক।’

ad

পাঠকের মতামত