213208

সন্তানদের জন্য ভিক্ষা চাইলেন সানি লিওন

পর্নো তারকা থেকে বলিউডে এসে নাম লিখিয়ে মাতিয়ে দিয়েছেন সানি লিওন। তার ছবি মানেই অন্যরকম উত্তেজনা। তবে বি টাউনে পা রাখার পর থেকে একাধিকবার সানি লিওনকে নেটিজেনদের কাছে ট্রোলড হতে হয়েছে।

এমনকি সন্তান দত্তক নেওয়ার পরেও নিন্দা থেকে মুক্তি পাননি তিনি। তিনি যাই করেন একদল লোক তাতেই দোষ খোঁজে বেড়ান। অথচ বলিউডের তিন খানই সানি লিওনকে সমাজে নারীদের জন্য দারুণ অনুপ্রেরণা বলে মানেন। শাহরুখ খান নিজে সানি লিওনের সঙ্গে একটি আইটেম গানও করেছেন। সালমান খানও জানিয়েছেন, সানি লিওনের সঙ্গে ছবি করতে তার আপত্তি নেই।

কিন্তু নিন্দুকের মন জয় করতে পারছেন না তিনি। তার আগের পেশার জন্য বেশিরভাগ মানুষই এখনো সানিকে ছোট করে দেখেন। সানি বিষয়টা নিজের জন্য মেনেও নিয়েছেন। তবে নিজের সন্তানদের বেলায় নিন্দুকদের নরম থাকার জন্য অনুরোধ করেছেন তিনি।

বলা চলে সমাজের কাছে ভিক্ষাই চাইলেন সানি লিওন। কারণ তার সন্তানদের যেন মায়ের পেশার জন্য নিন্দিত না হতে হয়। সানি লিওনের বাবা-মা সানির পেশা নিয়ে খুব সন্তুষ্ট না হলেও সানির কোনও অনুশোচনা নেই। কিন্তু নিজের সন্তানদের এসব থেকে দূরে রাখতে চান সানি লিওন।

নিশাকে দত্তক নেওয়ার পরে সানি ও ড্যানিয়েলের সারোগেসির মাধ্যমে যময সন্তান হয়। তাদের নাম অ্যাশার ও নোয়া। সানি চান, তার সন্তানরা স্বাধীনতা উপভোগ করুক। কিন্তু কখনওই যেন কেউ তাদের মানসিক ভাবে ও শারীরিক ভাবে আঘাত না করে। সেই সঙ্গে সানি চান, সোশ্যাল মিডিয়ায় ব্যক্তিগত জীবন, পছন্দ বা অপছন্দের জন্য সন্তানদের যেন ট্রোলড না হতে হয়।

ad

পাঠকের মতামত