213370

মেয়ে ভক্ত যে কাণ্ড ঘটালেন সালমানকে দেখতে!





বিনোদন ডেস্ক।। সালমান খানের জন নারী ভক্তদের পাগলামি বেশ পুরনো। বলিউডের সুলতানকে এক নজড় দেখতে নিয়মিতই বাড়ির সামনে হাজির হন তার ভক্তরা। কিন্তু বজরঙ্গি ভাইজানের জন্য এবার বাড়ি ছেড়ে পালিয়েছে ১৫ বছর বয়সী এক কিশোরী।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের দেয়াল টপকে তার সঙ্গে দেখা করার চেষ্টা করেন ১৫ বছর বয়সি এক কিশোরী। মূল দরজা দিয়ে বাড়িতে প্রবেশ করতে না পেরে দেয়াল টপকানোর চেষ্টা করে সে। তার বাড়ি ভারতের ভোপালে। প্রিয় তারকার সঙ্গে দেখা করতে বাড়ি থেকে পালিয়েছে মেয়েটি। বাড়ির ঠিকানা আগে থেকেই জানা থাকায় সরাসরি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে চলে আসে মেয়েটি।

প্রতিবেদনে আরো জানা যায়, ভোপালের বেরাসিয়ার বাসিন্দা এই মেয়ে নবম শ্রেণির শিক্ষার্থী। প্রাথমিকভাবে মেয়েটিকে বান্দ্রা থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশ বিষয়টি তদন্ত করে জানতে পারে, গত রোববার বাড়ি থেকে পালিয়েছে মেয়েটি। সোমবার বেরাসিয়া থানায় একটি অপহরণ মামলা করে মেয়েটির মা-বাবা। ধারণা করা হচ্ছে, দূর পাল্লার ট্রেনে মঙ্গলবার মুম্বাই পৌঁছে সালমানের বাড়িতে এসেছে সে।

পরবর্তী সময়ে মেয়েটিকে একটি চিলড্রেন হোমে পাঠানো হয়। স্থানীয় পুলিশের একটি দলের সঙ্গে মেয়েটির মা-বাবা তাকে নেয়ার জন্য মুম্বাই রওনা হয়েছেন বলে জানা গেছে।

ad

পাঠকের মতামত