211411

শাকিব-বুবলীর ‘সুপার হিরোর শুটিং ১৬ তলা জাহাজের উপর

বিনোদন ডেস্ক।
নেই কোনো বিশ্রাম। একটি ছবির কাজ শেষ করতে না করতেই ফের ব্যস্ত হচ্ছেন নতুন ছবির কাজ নিয়ে। বলছি ঢাকাই চলচ্চিত্রের কিং খান খ্যাত অভিনেতা শাকিব খানের কথা। আজ বুধবার এই অভিনেতার জন্মদিন। জন্মদিন হলে কি হবে কাজ বলে কথা। তাই তো জন্মদিনেও নতুন ছবি ‘সুপার হিরো’ এর শুটিং নিয়ে চট্টগ্রামের দুর্গম এলাকায় পরিত্যক্ত ১৬ তলা সমান উঁচু জাহাজের উপর বেশ ব্যস্ত আছেন তিনি।

নির্মাতা আশিকুর রহমানের পরিচালনায় ‘সুপার হিরো’ ছবিতে শাকিব খানের সাথে জুটি বেঁধেছেন অভিনেত্রী বুবলী। সম্প্রতি চট্টগ্রামে কালো পোশাকে অভিনেতা-অভিনেত্রী দুই জনকেই বেশ এ্যাকশন মুডে দেখা গেছে।

চট্টগ্রামের গহিরা পার্ক বিচের দুর্গম এলাকায় একটি অকার্যকর ১৬ তলা জাহাজ রয়েছে। সেই জাহাজেই চলছে ‘সুপার হিরো’র শুটিং। এমন দুর্গম লোকেশনে কেন শুটিং হচ্ছে সেই বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, অস্ট্রেলিয়ার সিডনির সঙ্গে সামঞ্জস্য রেখেই এমন লোকেশন দরকার ছিলো। আর এটা খুঁজে পেতে নির্মাতার সময় লেগেছে প্রায় ছয় মাস।

গত ২৬ মার্চ থেকে শুরু হওয়া এই শুটিং শেষ হচ্ছে বুধবার (২৮ মার্চ)। হার্টবিট কথাচিত্রের প্রযোজনায় ‘সুপার হিরো’ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করছেন তারিক আনাম খান, টাইগার রবি, তাসকিন রহমান, শম্পা রেজা প্রমুখ। বিগ বাজেটের এই ছবিটি ঢালিউডে চমক দেবে বলেও মনে করছেন সংশ্লিষ্টরা।

ad

পাঠকের মতামত