211090

হিন্দি সিরিয়ালের অভিনেতার হঠাৎ মৃত্যু

হিন্দি সিরিয়ালের অভিনেতা কর্ণ পরঞ্জপে-কে অনেকেই চেনেন। ‘দিল মিল গয়ে’ নামের একটি সিরিয়ালের মাঝামাঝি সময়ে, একটি চরিত্রে দেখা গিয়েছিল তাকে । চরিত্রের নাম ছিল জিগ্গি। হাসপাতালে তিনি ডাক্তারের সহকারীর চরিত্রে অভিনয় করতেন। দুঃখজনক খবর হচ্ছে হঠাৎ করে মৃত্যু হয়েছে এই তারকার।

ভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যম ও বিনোদন ওয়েবসাইটের সূত্রে জানা গিয়েছে যে, গত রোববার (২৫ মার্চ) হঠাৎই মারা যান ২৬ বছরের এই তরুণ অভিনেতা। ওই দিন বেলা ১১টায় তার মৃত্যু হয় বলে জানা গেছে।

২০০৭ সালের একটি জনপ্রিয় হিন্দি টেলি-সিরিয়ল ‘দিল মিল গয়ে’। সঞ্জীবনী নার্সিংহোমের একদল ডাক্তারকে ঘিরে তৈরি হয়েছিল সিরিয়লটি। এই সিরিয়ালে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান কর্ণ। ২০০৭ সালের অগস্ট থেকে ২০১০ সালের অক্টোবর, তিন বছর টানা চলেছিল ‘দিল মিল গয়ে’।

জানা গেছে, কর্ণ তার মায়ের কাছে থাকতেন। রোববার, তার মা-ই প্রথম দেখেন অভিনেতার দেহ পড়ে আছে। মৃত্যুর কারণ এখনও পর্যন্ত জানা না গেলেও, প্রথমিক ভাবে মনে করা হচ্ছে, কর্ণের মৃত্যু হয়েছে হার্ট অ্যাটাকে।

স্বাভাবিকভাবেই স্তম্ভিত হয়ে গিয়েছেন তার বন্ধু ও সহকর্মীরা। ‘দিল মিল গয়ে’-র আরও এক কর্ণ (ওয়াহি) নিজের ইনস্টাগ্রামে একটি মেসেজ পোস্ট করেছেন মৃত অভিনেতার উদ্দেশে। সেখানে তাকে ‘জিগ্গি’ বলেই সম্বোধন করেন কর্ণ ওয়াহি।

ad

পাঠকের মতামত