210889

‘রাতের শহরে’ অন্যভাবে ধরা পড়ল জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা!

ঋতুপর্ণা সেনগুপ্ত একজন বিশিষ্ট ভারতীয় বাঙালি অভিনেত্রী। ১৯৯৫ সাল থেকে বাংলা চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত ঋতুপর্ণা অভিনয় করেছেন একাধিক বাংলাদেশী ও হিন্দি চলচ্চিত্রেও। বাণিজ্যিক ও শৈল্পিক – উভয় ধারার সিনেমাতে তাঁর সুদক্ষ অভিনয় তাঁকে এনে দিয়েছে একাধিক পুরস্কার।

অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সমাজসেবামূলক কাজ ও লেখালিখির সঙ্গেও জড়িত ঋতুপর্ণা।

কথা হচ্ছে ‘গুড নাইট সিটি’ ছবি নিয়ে। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়।

সম্প্রতি, এই পরিচালকের পরিচালনায় ‘আমাজন অভিযান’ বক্স অফস হিট করে।

আর ইতোমধ্যে দ্বিতীয় ছবির কাজও শুরু হয়েছে।

‘গুড নাইট সিটি’ এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার বলে জানাচ্ছেন পরিচালক।

ছবির গল্প একটি রাতের, যা তিনটি প্রধান চরিত্র নিয়ে এগোবে।

রাতের অন্ধকার ও মানুষের মনের অন্ধকারের মধ্যে কোথাও একটা গভীর মিল রয়েছে। সেই মিল সিনেমার পর্দায় ফুটিয়ে তোলার দায়িত্ব নিয়েছেন তিনি।

পরিচালকের কথায় একটি রাতের মধ্যেই সমাধান হবে। একদিকে পুলিশ কর্মকর্তার তদন্ত, অন্যদিকে মনোবিদের কাউন্সিলিং। আর এসব কিছুই একজন অপরাধী ঘিরে চলবে। একজন অপরাধী কেন অপরাধ জগতে এসেছে সেটাই উঠে আসবে ছবিতে।

সিনেমায় ঋতুপর্ণা সেনগুপ্তের বিপরীতে দেখা যাবে শ্বাশত চট্টোপাধ্যায়কে। এখানে শ্বাশত একজন পুলিশের ভূমিকায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত একজন মনোবিদের ভূমিকার অভিনয় করবেন। আর অপরাধীর চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক চক্রবর্তী।

এই প্রথমবার শ্বাশত ও ঋতুপর্ণা একসঙ্গে কাজ করছেন, তাও আবার স্বামী-স্ত্রীর চরিত্রে। আবার ঋতুপর্ণা পরিচালক কমলেশ্বর মুখোপ্যায়ের সঙ্গেও কাজ করছেন এই প্রথমবার। ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পায়েল সরকার। এই বছরেই মুক্তি পাবে ‘গুড নাইট সিটি’।

সম্প্রতি রাজারহাটে একটি বাড়িতে চলছে সিনেমার শ্যুট।

ad

পাঠকের মতামত