210927

অমিত যীশু ও লাবণ্য কোয়েল

৯ বছর পর আবার জুটি বাঁধছেন কলকাতার যীশু সেনগুপ্ত ও কোয়েল মল্লিক। তাঁদের নতুন ছবির নাম ‘ঘরে অ্যান্ড বাইরে।’ পরিচালক মৈনাক ভৌমিক। রবীন্দ্রনাথ ঠাকুরের ‘ঘরে বাইরে’ উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবি। ঘরে অ্যান্ড বাইরে ছবিতে কোয়েল মল্লিক, যীশু সেনগুপ্ত ও অপরাজিতা আঢ্যকে দেখা যাবে।

ছবির সংগীত পরিচালনা করেছেন অনুপম রায় ও স্যাভি। প্রায় তিনবছর পর অনুপম রায়ের সুরে গাইবেন লগ্নজিতা। সম্প্রতি, কলকাতার এক পাঁচতারা হোটেলে মুক্তি পেল সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ছবির মিউজিক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোয়েল মল্লিক, যীশু সেনগুপ্ত, অনুপম রায়, মৈনাক ভৌমিক, লগ্নজিতা ও স্যাভি।

যীশু সেনগুপ্ত বলেন, আট-নয় বছর পর কোয়েলের সঙ্গে কাজ করছি। খুব মজার এক্সপেরিয়েন্স আর অনেক কিছু শেখা যায়। এই গল্পে আমার চরিত্রের নাম অমিত। সে একজন মিউজিশিয়ান। তার নিজের একটা ব্যান্ড খোলার ইচ্ছা রয়েছে। এর মাঝে তার জীবনে আসে লাবণ্য। ফলে, সে সম্পর্কের জটিলতায় জড়িয়ে পড়ে। বাকি আর কিছু বলব না। তবে, ছবির গানগুলো খুব ভালো হয়েছে। অনুপম রায় ও তার কম্পানি অসাধারণ সুর দিয়েছে।

কোয়েল মল্লিক বলেন, ঘরে অ্যান্ড বাইরে আমার অসম্ভব প্রিয় একটা ছবি। এই ছবিতে অভিনয় আমার মনের খুব কাছে থাকবে। অমিত ও লাবণ্যের দারুণ একটা ঝগড়ার ছবি। ছবিটা একদম বাঙালিয়ানাতে ভরপুর। আর গানগুলো তো অসম্ভব ভালো হয়েছে। এটা বাঙালিয়ানা, বন্ধুত্ব আর প্রেমের একটা মিষ্টি ছবি।

ad

পাঠকের মতামত