210726

যেসব লক্ষণ দেখে বুঝবেন আপনার স্বামী পরকীয়ায় আসক্ত

পরকীয়া একটা সামাজিক ব্যাধি। প্রতিটি সমাজেই রয়েছে এই ব্যাধি। নারী কিংবা পুরুষ উভয় লিঙ্গের মানুষই এই ব্যাধিতে আক্রান্ত হন। এর কারণে সমাজ ও সংসার জীবনে অশান্তি দেখা দেয়। অনেক সময় ভেঙ্গে যায় সুখের সংসার। অধিকাংশ স্ত্রীরাই অভিযোগ করে থাকেন যে তার স্বামী পরকীয়ায় আসক্ত। চলুন তাহলে আমরা আজকে জেনে নিই স্বামীর মধ্যে যেসব লক্ষণ দেখলে আপনি বুঝবেন স্বামী পরকীয়ায় আসক্ত।

সৌন্দর্য সম্পর্কে অতিমাত্রায় সচেতন

আপনার স্বামী পোশাক-পরিচ্ছদ আগে যেভাবে চলতেন; হঠাৎ করে যদি তার মধ্যে অতিমাত্রায় অস্বাভাবিক কোনো পরিবর্তন দেখতে পান তবে এটি পরকীয়ার কারণ হতে পারে।

ভবিষ্যৎ সম্পর্কে উদাসীন

সংসারি স্বামী-স্ত্রী উভয়ই ভবিষ্যত সম্পর্কে অনেক সচেতন থাকেন। সবকিছু খোলামেলা আলোচনা করেন। আপনার স্বামী যদি ভবিষ্যত সম্পর্কে উদাসীনতা দেখান তবে বুঝতে হবে তিনি হয়তো পরকীয়া করছেন।

শারীরিক ঘনিষ্ঠতা

আপনার স্বামী যদি স্বাভাবিকভাবে আপনাকে সময় দিতে না চান। আপনাকে এড়িয়ে চলেন। এছাড়া অনেক ক্ষেত্রে দেখা যায় শারীরিক সম্পর্কে উদাসীন। তবে বুঝতে হবে তিনি হয়তো পরকীয়া করছেন।

ব্যস্ততার ভান

হঠাৎ করে আপনার স্বামী ব্যস্ততার ভান করতে পারেন। কাউকে এড়িয়ে চলার সহজ উপায় ব্যস্ততার ভান করা। যদি দেখেন, স্বামী হঠাৎ করেই খুব ব্যস্ততায় ডুবে গিয়েছেন, তাহলে সেটা আপনাকে এড়িয়ে যাওয়ার ছলও হতে পারে।

কাজকর্ম সম্পর্কে গোপনীয়তা

আপনার স্বামী কখন কোথায় যাচ্ছেন, কী করছেন, কিংবা কার সঙ্গে দেখা করছেন সেই বিষয়ে কি হঠাৎ করে গোপনীয়তা রক্ষা করতে শুরু করেছেন, স্পষ্ট করে কিছু বলতে চাইছেন না? তাহলে এমন সম্ভাবনা প্রবল যে, তিনি আপনাকে লুকিয়ে অন্য কোনো নারীকে সঙ্গ দিচ্ছেন।

ad

পাঠকের মতামত