206786

বিমান বিধ্বস্তের ঘটনায় যা বললেন সাকিব

স্পোর্টস ডেস্ক।।

বাংলাদেশের ইতিহাসে স্বরণকালের ভয়াবহ বিমান দুর্ঘটনা ঘটে গেলো নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে। সোমবার (১২ মার্চ) ইউএস বাংলা এয়ারলাইনসের বিমান বিধ্বস্তের ঘটনায় অন্তত ৫০ জনের প্রাণহানি হয়েছে। এছাড়া নিখোঁজ রয়েছেন আরো ১০ জন।

ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমান দুর্ঘটনায় হতাহতদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন টি-টোয়েন্টি ও টেস্ট জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রাত ৮টা ২৩ মিনিটে এ সংক্রান্ত স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে সাকিব লিখেন, ‘খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত! ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার উদ্দেশ্যে জানাই আমার এবং শিশিরের গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন এ বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগান, সেই প্রার্থনা করছি!’

উল্লেখ্য, সোমবার দুপুর ১২টা ৫১ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড়োজাহাজটি ছেড়ে যায়। এতে ৬৭ জন যাত্রী ও চারজন ক্রু ছিলেন। নেপালের স্থানীয় সময় বেলা ২টা ২০ মিনিটে কাঠমান্ডুতে নামার সময় পাইলট নিয়ন্ত্রণ হারালে উড়োজাজটি রানওয়ে থেকে ছিটকে পড়ে এবং তাতে আগুন ধরে যায়।

ad

পাঠকের মতামত