204542

পোশাক খুলে প্রধানমন্ত্রীর সামনে তরুণীর কাণ্ড! (ভিডিও)

ইতালির নির্বাচনে অদ্ভুত রকমের একটি ঘটনা ঘটে গেছে। রবিবার (৪ মার্চ) জাতীয় নির্বাচনে ভোট দিতে মিলানের একটি ভোটকেন্দ্রে উপস্থিত হন প্লেবয় হিসেবে খ্যাত সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বেরলুসকোনি।

তিনি ভোটকেন্দ্রের ভিতরে ভোট দিয়ে মাত্রই মাথা সোজা করেছেন আর অমনিই তার সামনেই টেবিলের ওপর লাফিয়ে ওঠেন সম্পূর্ণ টপলেস এক নারী। এ সময় তিনি উন্মুক্ত শরীর দুলিয়ে সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বেরলুসকোনি বিরোধী প্রতিবাদ জানান। টপলেস ওই নারীকে দেখে কিছুটা হাসিদেন বেরলুসকোনি। এরপর লাজুক দৃষ্টিতে ক্ষণিকের জন্য একটু তাকান এবং মুহূর্তেই পেছন ফিরে চলে যান তিনি।

এ ঘটনার সময় দেহরক্ষীরা তাকে ঘেরাও করে নিয়ে যান। এ সময় ওই কক্ষে উপস্থিত ফটো সাংবাদিকদের ক্যামেরার ফ্লাশ জ্বলে ওঠে মুহুমুর্হু। আর তাতে ধরা পড়েন ওই টপলেস যুবতী নারী। ভিডিওটিতে দেখা যায় তার বক্ষদেশ একেবারেই উন্মুক্ত এবং লাফানোর কারণে বক্ষ দোল খেতে দেখা যায়।

ওই নারীর বুকের ওপর লেখা ‘বেরলুসকোনি, ইউ হ্যাব এক্সপায়ারড’ অর্থাৎ বেরলুসকোনি আপনার দিন শেষ হয়ে গেছে। কালো কালি দিয়ে এসব লেখা ছিল তার বুকে ও পিঠে।

তবে বেরুলুসকোনি নারীদের এমন প্রতিবাদের মুখে এবারই যে প্রথম পড়লেন তা নয়। ৫ বছর আগেও একই রকম ঘটনা ঘটেছিল মিলানেরই একটি নির্বাচনী কেন্দ্রে। তখন অবশ্য একজন নারী নন, তিন তিনজন নারী চপলেস হয়ে লাফিয়ে ওঠেন সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বেরলুসকোনির সামনে।

ভিডিও

 

ad

পাঠকের মতামত