204202

ফিরবেন ববিতা, তবে…

বিনোদন ডেস্ক।।

অনেকদিন নতুন কোনো চলচ্চিত্রে দেখা যাচ্ছে না আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন নায়িকা ববিতাকে। কিন্তু তারপরও ব্যস্ততার মধ্যদিয়েই কেটে যাচ্ছে তার সময়। এক মাস আগে ছোটভাই পাইলট ইকবাল ইসলাম স্বপন আমেরিকা থেকে দেশে এসেছেন বেড়াতে। তাকে নিয়েই সময় কাটছে ববিতার। এরইমধ্যে ভাইকে সঙ্গে নিয়ে ভারত থেকে ঘুরে এসেছেন। গিয়েছিলেন কক্সবাজার, বান্দরবান।

এখন চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে আছেন বলেই নিজের মতো করে ঘুরতে পারছেন তিনি, এমনটাই জানালেন ববিতা। তবে সঙ্গে তার একমাত্র ছেলে অনিক থাকলে সময়টা আরো উপভোগ্য হয়ে উঠতো বলেও কিছুটা আফসোস করেন বিশিষ্ট এই নায়িকা। বেশ কয়েক বছর হলো ববিতা চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে। সর্বশেষ নারগিস আক্তার পরিচালিত ‘পুত্র এখন পয়সাওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর বলা যায় আরো অনেক চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পেয়েছেন। কিন্তু গল্প এবং চরিত্র পছন্দ না হওয়ায় অভিনয়ে আর ফেরা হয়নি তার। তবে অভিনয় করবেন না এমনটিও নয়। ববিতা বলেন, সাম্প্রতিক সময়ে একজন পরিচালক সত্য ঘটনা অবলম্বনে একটি চলচ্চিত্রের গল্প আমাকে শুনিয়েছেন।

আমারও মোটামুটি ভালো লেগেছে। আমি তাকে স্ক্রিপ্ট দিতে বলেছি। যদি তা খুউব ভালো লেগে যায় তাহলে হয়তো অভিনয়ে ফেরা হতে পারে। আমি বিশ্বাস করি শিল্পীর কোনো অবসর নেই। এখন করছি না, তার মানে এই নয় যে, আগামীতে অভিনয় করবো না। আমার ভালো লাগলে অবশ্যই অভিনয়ে ফিরবো। কিছুদিন আগে ববিতার নিমন্ত্রণে তার বাসায় উপস্থিত হয়েছিলেন বাপ্পারাজ, ওমর সানী, মৌসুমী, আমিন খান, রিয়াজ-তিনা, ফেরদৌস, পূর্ণিমা।

ববিতা তাদের সঙ্গে আড্ডায় মেতে উঠেছিলেন। ববিতাকে ঘরোয়া এই আয়োজনে সহযোগিতা করেছিলেন তারই ছোট বোন চম্পা। বাংলাদেশের চলচ্চিত্রকে আন্তর্জাতিক অঙ্গনে প্রথম পরিচিত করে তোলেন ববিতা। তাই তিনি আমাদের চলচ্চিত্রের গর্ব। তাকে তার ভালো লাগার মতো গল্পে অভিনয়ের মধ্যদিয়ে আবারো রূপালী পর্দায় ফিরিয়ে আনার দায়িত্ব চলচ্চিত্র অঙ্গনেরই।

ad

পাঠকের মতামত