203674

বুবলী- মিমের লড়াই

নিউজ ডেস্ক।।

বর্তমান সময়ে দুইজনই ব্যস্তসময় পার করছেন সিনেমা নিয়ে। একজন শবনম বুবলী অন্যজন বিদ্যা সিনহা মিম। বুবলী অভিনীত চলচ্চিত্র ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ রয়েছে মুক্তির অপেক্ষায়। ছবিটি আগামী ২৩ মার্চ মুক্তি দেওয়া হতে পারে। অন্যদিকে মিম অভিনীত চলচ্চিত্র ‘পাষাণ’ও মুক্তি পেতে যাচ্ছে একই দিন। ফলে দুজনের মধ্যেই হবে এবারের লড়াই। ছবি মুক্তির পরই বুঝা যাবে এই লড়াইয়ে কে জিতবেন।

‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। তিনি বলেন, ছবিটির শ্যুটিং আমরা ইতিমধ্যে প্রায় শেষ করেছি। ছবির কিছু কাজ আছে সেগুলোর এডিটিং করছি। আগামী সপ্তাহে সেন্সরে জমা দেব। তারপর ২৩শে মার্চ মুক্তি দেওয়ার চিন্তা করেছি।

২৩ তারিখেই মুক্তি পাচ্ছে আরেক ছবি ‘পাষাণ’। এতে কলকাতার নায়ক ওমের বিপরীতে দেখা যাবে মিমকে। একই দিনে মুক্তি পেলে কোনো সমস্যা হবে কি না জানতে চাইলে পরিচালক উত্তম আকাশ বলেন, ‘আসলে মিম অনেক ভালো অভিনয়শিল্পী। বুবলীর সঙ্গে কাজ করে দেখলাম, তিনিও অনেক ভালো অভিনয় করেন। যে কারণে দুজনকে নিয়েই আমরা আশা করতে পারি। তবে আমার ছবির গল্পটা অনেক সুন্দর, অনেক সময় নিয়ে নির্মাণ করেছি। আশা করি সব মিলিয়ে এই ছবিটি দর্শক পছন্দ করবেন।’

একই প্রসঙ্গে পরিচালক সৈকত নাসির বলেন, ‘আসলে চলচ্চিত্র নির্মাণ করাটাই একটা লড়াই। কারণ দর্শক এখন যে মানের ছবি দেখতে চায়, আমরা তা দিতে পারছি না। যে কারণে আসলে লড়াইটা বুবলী আর মিমের নয়, এটা দর্শক ও পরিচালকের লড়াই। কারণ আমরা যদি ভালো ছবি নির্মাণ করি, তা হলে দর্শক পছন্দ করবেন। আমি এই ছবিতে ভালো কিছু করার চেষ্টা করেছি। আশা করি দর্শক ভালোভাবে গ্রহণ করবে।

ad

পাঠকের মতামত