203615

শ্রীদেবী যে ছবির জন্য দুবাই থেকে গিয়েছিলেন (ছবিসহ)

বিনোদন ডেস্ক।।

শুধু অভিনয় নয়, নানা গুণে গুণী ছিলেন শ্রীদেবী। অনেক ভক্তই হয়তো জানেন না যে শ্রীদেবী দারুণ ছবিও আঁকতে পারতেন। অনেক বছর ধরে ছবি আঁকলেও কখনোই প্রকাশ করেননি সেগুলো। অবশেষে, মৃত্যুর পর প্রকাশ পেলো শ্রীদেবীর আকা একটি পেইন্টিং।

শ্রীদেবীর আঁকা যেই ছবিটি প্রকাশ পেয়েছে সেটা আরেক বলিউড অভিনেত্রী সোনম কাপুরের। সোনমের প্রথম ছবি ‘সাওয়ারিয়া’তে তিনি উজ্জ্বল নীল রং এর একটি পোশাক পরেছিলেন। সোনমের সেই রূপ খুব ভালো লেগেছিল শ্রীদেবীর। আর তাই, সেটা রং-তুলি দিয়ে ক্যানভাসে বন্দী করেছেন শ্রীদেবী।


শ্রীদেবীর আঁকা ছবি

অনেক বছর ধরে অবসর সময়ে ছবি আঁকেন শ্রীদেবী। ২০১০ সালে একটি ইন্টারন্যাশনাল আর্ট হাউজ তার কিছু পেইন্টিং কিনে নিতে চেয়েছিল। কিন্তু তখন রাজি হননি তিনি। তবে এবার সোনমের এই পেইন্টিং-টি দুবাইতে নিলামে তোলার ইচ্ছা ছিল শ্রীদেবীর। পেইন্টিংটি আট থেকে দশ লাখ রুপিতে বিক্রি করার ইচ্ছা ছিল তার। আর সেকারণেই নাকি মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠান শেষেও দুবাই থেকে গিয়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত তা আর হয়নি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে দুবাইয়ের এক হোটেলের বাথটাবে ডুবে মারা গেছেন বলিউডের জনপ্রিয় নায়িকা শ্রীদেবী। বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভারতে তাঁর শেষকৃত্যের সব আয়োজন সম্পন্ন করা হয়। টাইমস অব ইন্ডিয়া।

ad

পাঠকের মতামত