202752

হোটেলের এই বাথটাবের পানিতে ডুবেই শ্রীদেবীর মৃত্যু! (দেখুন ছবিসহ)

বিনোদন ডেস্ক : হৃদরোগে নয়, দুবাইতে বলিউডের কিংবদন্তী অভিনেত্রী শ্রীদেবী ‘দুর্ঘটনাবশত জলে ডুবে’ মারা গেছেন বলেই তার ফরেনসিক রিপোর্টে উল্লেখ করা হয়েছে। দুবাই পুলিশের সূত্রে এ খবর সোমবার বিকালে নিশ্চিত করা হয়েছে।

স্বামীর সঙ্গে নৈশভোজে যাওয়ার জন্য তৈরি হওয়ার আগে শ্রীদেবী নাকি স্নান করতে বাথরুমে ঢোকেন। কিন্তু মিনিট পনেরো পার হয়ে গেলেও তার কোনও সাড়াশব্দ না-পেয়ে স্বামী বনি কাপুর বাথরুমের দরজা ভেঙে শ্রীদেবীকে যখন উদ্ধার করলেন তখন সব শেষ। আধঘন্টার ব্যবধানে সব আনন্দ বদলে গেল শোকে। চিরদিনের মতো নিথর হয়ে গিয়েছেন স্বপ্ন কি রানি।

দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার্স হোটেল৷ ৫৬ স্টোরির এই বিলাসবহুল হোটেলে রয়েছে ৪০টি বিলাসবহুল সুইট৷ দুই টাওয়ারের এই হোটেলের উচ্চতা ৩০৯ মিটার বা ১০১৪ ফুট৷ বিশ্বের সবচেয়ে উঁচু বিল্ডিংয়ের তালিকায় এই হোটেল ৪৮ নম্বরে পড়ে৷ এমিরেটস টাওয়ার্স হোটেল বিশ্বের তৃতীয় উচ্চতম হোটেল৷ ২০০০ সালের ১৫ এফ্রিল এই হোটেল তৈরি হয়৷

এখানেই শেষপর্যন্ত বাথটবে ডুবে মৃত্যু হয় ‘রূপ কি রানি’ শ্রীদেবীর৷ মৃত্যুর প্রায় দু’দিন পর আজ সোমবার সামনে এলো চাঞ্চল্যকর তথ্য৷ বাথটাবের জলে ডুবে মৃত্যু হয়েছে শ্রীদেবীর৷ হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী৷ সেই সময় বাথটাবে স্নান করছিলেন৷ মদ্যপ অবস্থায় নাকি ছিলেন অভিনেত্রী৷ ময়নাতদন্তের রিপোর্টে জলে ডুবে মৃত্যুর কথা উল্লেখ রয়েছে৷

ভাগ্নে মোহিত মারওয়ার বিয়েতে ছোট মেয়ে খুশিকে নিয়ে দুবাইতে গিয়েছিলেন বনি কাপুর এবং শ্রীদেবী। বিয়ে মিটে যাওয়ার পর বিশেষ কাজের জন্য মেয়েকে নিয়ে মুম্বাই ফিরে আসেন বনি কাপুর। দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার হোটেলে থেকে গিয়েছিলেন শ্রীদেবী। কিন্তু স্ত্রীকে চমকে দিতে শনিবার ফের দুবাই যান বনি কাপুর।

দুবাইয়ের স্থানীয় সময় সাড়ে পাঁচটা নাগাদ হোটেলে শ্রীদেবীর ঘরে পৌঁছন বনি কাপুর। দু-জনের মধ্যে মিনিট পনেরো কথা হয়। এই সময়ই শ্রীদেবীকে সারপ্রাইজ ডিনারের কথা বলেন বনি। রাজি হয়ে যান শ্রীদেবীও। এজন্য বাথরুমে ফ্রেশও হতে যান। কিন্তু অনেকটা সময় কেটে গেলেও শ্রীদেবী না বেরোনোয় আশঙ্কিত হয়ে পডে়ন বনি।

ডাকাডাকি করেও সাড়া পাননি। এবার বাধ্য হয়েই বাথরুমের দরজা ভেঙে ফেলেন বনি কাপুর। বাথরুমে ঢুকে তিনি দেখেন, বাথটবে অচৈতন্য অবস্থায় পড়ে রয়েছেন শ্রীদেবী। বাথটব থেকে তুলে শ্রীদেবীর জ্ঞান ফেরানোর চেষ্টা করেন বনি। কিন্তু কোনও লাভ হয়নি। এরপর দুবাইয়ের বন্ধুকে ফোন করেন বনি। স্থানীয় সময় রাত ৯টা নাগাদ পুলিশকে ফোন করেন। শ্রীদেবীকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

ad

পাঠকের মতামত