202773

‘ওরা অল্প কিছু টাকার জন্য পোলাপাইনডিরে এতিম করছে’

‘মানুষের জীবনের চেয়ে রিকশার দাম বেশী হয়ে গেছে, একটা রিকশা বিক্রি করলে ২০ হাজার টাকার বেশী কি পাইবো? ওরা এই অল্প কিছু টাকার জন্য আমার পোলাপাইনডিরে এতিম করে দিছে, আমি এর বিচার চাই’।

রাজধানীর পুর্ব বাড্ডা নামাপাড়ার একটি খালি প্লট থেকে খোকন ফকির (৫০) নামের এক অটো রিক্সা চালকের মাথা থ্যাৎলানো মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। খোকনের স্ত্রী নুরজাহান কাঁদতে কাঁদতে বিডি২৪লাইভের প্রতিনিধির কাছে এভাবে কথা গুলো বলেন।

সোমবার (২৬ ফেব্রুয়ারী) সকাল ৯ টার দিকে বাড্ডা থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায়।

মৃত খোকন ফকির জামালপুর জেলার মেলান্দহ উপজেলার পশ্চিম বুরংসা গ্রামের বাসিন্দা। তিনি পরিবার নিয়ে বাড্ডা কৃষি ব্যাংক রোডের একটি বাসায় ভাড়া থাকতেন।

মৃতের ছোট মেয়ের জামাই মোঃ সুমন জানায়, খোকন ফকির পেশায় অটোরিক্সা চালক ছিলেন। প্রতিদিনের মতো রবিবার রাত ৩টার দিকে সে রিক্সা নিয়ে বের হয়। তারপর আর বাসায় ফেরেনি।

সকাল ৮টার দিকে অন্য রিক্সা চালকের মাধ্যমে খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে তার মৃতদেহ সনাক্ত করে। তবে তার অটো রিক্সাটি পাওয়া যায়নি।

সুমন অভিযোগ করে বলেন, মৃতের বড় মেয়ে রিনার স্বামী মিজানের সাথে গত ৩/৪ মাস আগে ছাড়াছাড়ি হয়। কারণ, মিজান জুয়া খেলতো, নেশা করতো। এ বিষয় নিয়ে প্রায়ই তাদের মধ্যে ঝগড়া লাগতো। তাদের অভিযোগ মিজানই তার শশুরকে মেরে রিকশা নিয়ে গিয়েছে।

বাড্ডা থানার ভার প্রাপ্ত কর্মকর্তা এম এ জলিল বলেন, এই বিষয়ে এখন পর্যন্ত কিছু বলা যাবেনা, তদন্ত চলছে। তদন্তের পর সব কিছু আমরাই জানাবো।

ad

পাঠকের মতামত