201572

পিঠে বসানো ছুরি, যেন কিছুই হয়নি

রাস্তার পাশে বসে আছেন এক তরুণ। তাকে ঘিরে লোকজনের জটলা। সবাই অবাক দৃষ্টিতে দেখছে তাকে। কারণ, ২২ বছরের ওই তরুণের পিঠে ঢোকানো রয়েছে পুরো একটি ছুরি। রক্তে ভিজে গেছে তার পরনের টি-শার্ট। কিন্তু কিছুতেই যেন কিছু হয়নি তার। নির্বিকারভাবে বসে আছেন ওই তরুণ। সংবাদমাধ্যম ডেইলি মেইলে ঘটনাটি এভাবেই বর্ণনা করা হয়েছে।

আশ্চার্যজনকভাবে বেঁচে যাওয়া ওই তরুণের নাম ইলায়োনার্দো নাসকিমেন্তো। ব্রাজিলের উত্তরাঞ্চলে ব্রাসিলিয়া শহরের একটি গ্রামের বাসিন্দা তিনি।

ডেইলি মেইল জানায়, ইলায়োনার্দো একটি পানশালায় বসে ছিলেন। হঠাৎ একজন সেখানে ঢুকে তার পিঠে একটি ছুরি ঢুকিয়ে দেয়। এ বিষয়ে ইলায়োনার্দো জানান, তিনি এ হামলার কারণ বের করতে পারছেন না। আর কারো সঙ্গে তার কোনো ঝগড়াও হয়নি।

পরে ইলায়োনার্দো স্থানীয় রিও ব্রাঙ্কো এমারজেন্সি হসপিটালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচারের পর বিপদমুক্ত হন তিনি। ইলায়োনার্দোর অবস্থা দেখে কম অবাক হননি চিকিৎসকরা। তারা জানান, মাত্র কয়েক মিলিমিটারের জন্য বেঁচে গেছেন ইলায়োনার্দো। একটু হলেই আঘাত পেতে পারতো তার শরীরের সংবেদনশীল বিভিন্ন অঙ্গ।

সবেচেয়ে বেশি অবাক হয়েছেন ইলায়োনার্দোর খালা। তিনি বলেন, ‘আমার ইলায়োনার্দো তো কারো সঙ্গে জোরেও কথা বলে না। তাহলে এমন কে করলো?’

ad

পাঠকের মতামত