200923

হৃতিকের বিশ্বস্ত কর্মীকে নিজের করে নিলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক: ঠান্ডাযুদ্ধ শুরু করলেন বলিউডের অন্যতম অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। আর প্রথম চালেই নাস্তানাবুদ করে ছেড়ে দিলেন বলিউডের গ্রীক গড হৃতিক রোশনকে। অতীতে একাধিকবার বলিউডে এদের দুজনের কাহিনী নিয়ে বিস্তর জলঘোলা হয়ছিল, যা কারোরই অজানা নয়।

তবে এবার নীরবেই দ্বন্ধটা বজায় রাখলেন কঙ্গনা। দুজনেই একটা সময় প্রকাশ্যে একে অপরের ওপরকে দোষারোপ করতে ছাড়নেনি। কিন্তু মাঝে বেশকিছুদিন ধরেই চুপ ছিলেন হৃতিক রোশন এবং কঙ্গনা রানাওয়াত। তবে হার মানবে না কঙ্গনা তা স্পষ্ট করল আরও একবার। তা মৌনভাবেই হৃতিককে জবাব দিলেন তিনি।

আসলে হৃতিক রোশনের ম্যানেজার ছিলেন অঞ্জলী আধা। দীর্ঘদিন ধরেই হৃতিকে বিভিন্ন কাজ সামলাছিলেন ম্যানেজার অঞ্জলী আধা। কিন্তু সম্প্রতি অঞ্জলীকে ম্যানেজার পদ থেকে ছাঁটাই করলেন হৃতিক রোশন। আর সেই চান্সটা একদমই মিস করতে চাননি কঙ্গনা রানাওয়াত। তড়িঘড়ি অঞ্জলীকে ম্যানেজার পদে হায়ার করেন কঙ্গনা।

অঞ্জলী সাংবাদিকদের জানান, ‘আমার খুব ভালো লাগছে যে কঙ্গনা আমার ওপর পূর্ণ আস্থা রেখেছেন এবং আমায় হায়ার করেছেন।’
তবে এতে কার কতটা লাভ হবে তা নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না, কারন ইতিমধ্যে অঞ্জলী তার নতুন ক্লায়েন্ট কঙ্গনা রানাওয়াতকে একটি স্পষ্ট হুশিয়ারি দিয়েছেন।

তিনি কঙ্গনাকে জানিয়েছিলেন, ‘আমি কঙ্গনাকে পরিস্কার জানিয়েছি আমি হৃতিক সম্পর্কে কোন কথাই বলতে চাই না।’ ফলে এই ঠান্ডা যুদ্ধে আলটিমেটলি কার লাভ হল বা লোকসানও হল তা সময় বলবে।

ad

পাঠকের মতামত