200773

মিস্টার বাংলাদেশ’র মোশন পোস্টারে হলি আর্টিজান হামলা

মিস্টার বাংলাদেশ’র ‘বিদ্রোহী’ পোস্টারের পর এবার আলোচনায় এলো সিনেমাটির মোশন পোস্টার। রোববার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে মোশন পোস্টারটি উন্মুক্ত করেন সিনেমার নির্মাতা আবু আকতারুল ইমান ও মিস্টার বাংলাদেশের নাম চরিত্রে অভিনয় করা খিজির হায়াত খান।ৎ

৪০ সেকেন্ডের ওই মোশন পোস্টারের শুরুতেই দেখা যায়, হলি আর্টিজেনে হামলার ঘটনার পত্রিকার কাটিং। যেখানে ডানে নিবরাসকেও দেখ যায়। আর সকল সংবাদের ভিতর থেকে বেরিয়ে আসেন ‘মিস্টার বাংলাদেশ’। এসময় হলি আর্টিজানের জঙ্গি হামলায় নিহত হওয়া ইশরাত আকন্দ মিস্টার বাংলাদেশের মাঝে মিশে যান। এই মোশন পোস্টারে একজন বিদেশি নাগরিককেও দেখা যায়।

মোশন পোস্টার মুক্তি সম্পর্কে খিজির হায়াত খান বলেন, হলি আর্টিজেনের হামলায় আমার বান্ধবী ইশরাত আকন্দের মৃত্যু হয়। আজ তার জন্মদিনে এটিই ছিল আমার উপহার।

প্রসঙ্গত, কেএইচকে প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই ছবিতে নায়িকা হিসেবে বড় পর্দায় অভিষেক হতে যাচ্ছে শানেরায় দেবী শানুর। আর ভিলেন চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের অন্যতম আলোচিত ভিলেন টাইগার রবি ও শাহারিয়ার ফেরদৌস সজীব। শুধু তাই নয় এই চলচ্চিত্রের মাধ্যমেই বড় পর্দায় অভিষেক হচ্ছে ইউটিউব সেলিব্রেটি সোলাইমান সুখন ও শামীম হাসান সরকারের।

ad

পাঠকের মতামত