200932

অপুর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে সিটি করপোরেশনে যাচ্ছেন শাকিব?

আজ (১৯ ফেব্রুয়ারি) ভোরে দেশে ফিরেছেন সুপারস্টার শাকিব খান। সারাদিন বাসায়ই ছিলেন তিনি। আগামীকাল থেকে অংশ নিবেন ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিংয়ে। তবে কি দেশে থাকার পরও অপুর সঙ্গে বিচ্ছেদ বিষয়ে সিটি করপোরেশনে যাচ্ছেন না শাকিব? গেল বছরের ২২ নভেম্বর চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাক নোটিশ দিয়েছিলেন শাকিব। আইন অনুযায়ী সেটি কার্যকর হতে সময় লাগে ৯০ দিন অর্থাৎ তিন মাস। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে।

বিষয়টি মিটমাটের জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশন বেশ কয়েকবার অপু বিশ্বাসকে নিয়ে বসেছিল। কিন্তু শাকিব দেশে না থাকায় বা সাড়া না দেওয়ায় সুরহা হয়নি। তাই তালাক নোটিশ বাতিলের জন্য হাতে সময় আছে মাত্র তিন দিন। তবে এ প্রসঙ্গে শাকিব খানের কোনও মন্তব্য পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে শাকিবের একাধিক ঘনিষ্ঠজনের সঙ্গে যোগাযোগ করা হলে জানা যায়, তালাক কার্যকর হতে যাচ্ছে। কারণ এ কয়দিনের মধ্যে শাকিব খান সিটি করপোরেশনে যাচ্ছেন না।

নায়কের কাছের একজন বলেন, ‘সিটি করোপরেশনে শাকিবের যাওয়ার সম্ভাবনা নেই। তিনি এখন কাজ নিয়েই ব্যস্ত থাকবেন। শিগগিরই ছবির কাজে ভারত ও স্কটল্যান্ডে যাবেন তিনি।’ জানা যায়, ছেলে আব্রাম খান জয়ের জন্য খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে এক লাখ টাকা দিচ্ছেন শাকিব। তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করবেন এ চিত্রনায়ক।

ad

পাঠকের মতামত